বিনোদনভাইরালভিডিও

বাড়ির পুঁচকে কর্তা! এইটুকু বয়সেই মা সুদীপার মতোই নিজে হাতে বাজার করছে ছোট্ট আদি,ভাইরাল ভিডিও

বাংলার জনপ্রিয় স্টার কিডদের মধ্যে অন্যতম সেরা হলেন সুদীপা চ্যাটার্জী এবং অগ্নিদেব চ্যাটার্জীর একরত্তি ছেলে আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee)। এইটুকু বয়সেই সোশ্যাল মিডিয়া জুড়ে তার অবিশ্বাস্যরকম ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে আদির। আর নেটিজেনদেরও নয়নের মণি হয়ে উঠেছে ছোট্ট আদিদেব। মা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) সাথে হাসি মজা থেকে শুরু করে ছোট্টো আদির খুনসুটির নানান মিষ্টি মুহুর্ত ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সেদিনের ছোট্টো আদিদেব দেখতে দেখতে বেশ বড় হয়ে উঠেছে। চলতি বছরের শুরুর দিকে অর্থাৎ ফ্রেব্রুয়ারি থেকেই বইয়ের বোঝা কাঁধে নিয়ে স্কুলমুখো হতে শুরু করেছে ছোট্ট আদি। তবে এখন তার স্কুলে গরমের ছুটি পড়েছে। তাই ছেলের এই ছুটির দিনটাকে কাজে লাগাতে তাকে বাড়ির কাজ শেখাচ্ছেন মা সুদীপা।


এমনিতে যারা জি বাংলার রান্নাগর শোয়ের নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই শোয়ের সঞ্চালিকা সুদীপা বরাবরই বাজারে গিয়ে নিজে চোখে দেখে, হাতে ধরে দরদাম করে তবেই মাছ, মাংস,সবজি থেকে শুরু করে ফলমূল কিনতে ভালোবাসেন। একথা এই রান্নার শোতে এসে বহুবার নিজের মুখেই জানিয়েছেন সুদীপা।

মায়ের সেই অভ্যাসই এখন থেকে দেখা যাচ্ছে ছেলে আদির মধ্যেও। গরমের ছুটির দিনে মাকে সাহায্য করার পাশাপাশি বাড়ির জন্য রোজকার ফল বাজার (Shopping) করতে নিজেই বাজারে গিয়েছে ছোট্ট আদি। নিজের হাতেই আঙু্র আর কমলালেবু তুলে নিয়ে ঝুড়িতে রাখছে আদি। সেই মিষ্টি মুহুর্তই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুদীপা নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)


সেই ভিডিও নিমেষে ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ভিডিওটির ক্যাপশনে সুদীপা জানিয়েছেন ‘আমাদের পরিবারের জন্য প্রতিদিনের ফল কিনতে ও আমাকে সাহায্য করে।’ পাশাপাশি তিনি জানান এই গরমের ছুটিকে কাজে লাগিয়ে ছেলেকে চারপাশের নতুন নতুন শিক্ষার সাথে ছেলেকে মানিয়ে নিতে শেখাচ্ছেন তিনি। এখন ছোট্ট আদি হরেকরকম ফল আর সবজি চেনার পাশাপাশি রীতিমত টাকা গুনে হিসেব করে নিতে পারে।

Related Articles

Back to top button