বিনোদনভাইরালভিডিও

ক্রিসমাসের সকালে দারুন মজা, সান্তা সেজে উপহারে ছেলে আদিদেবের মন ভরালেন রান্নাঘরের সুদীপা

সদ্য শেষ হয়েছে বড়দিন। কিন্তু চারপাশে এখনও রয়েছে বড়দিনের আমেজ। আমজনতা থেকে সেলিব্রেটি সোশ্যাল মিডিয়া খুললেই ভেসে উঠছে ক্রিসমাস সেলিব্রেশনের একাধিক ছবি। আট-আশি উপহার পেতে কে না ভালোবাসে। বিশেষ করে বড়দিন কে কেন্দ্র করে বাড়ির খুদে সদস্যদের মধ্যে এক আলাদাই উন্মাদনা থাকে।

ব্যাতিক্রম নন বাংলার জনপ্রিয় স্টার কিড অর্থাৎ সুদীপা চ্যাটার্জী এবং অগ্নিদেব চ্যাটার্জীর একরত্তি ছেলে আদিদেরও। এমনিতে ছেলের সাথে নানা মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন সুদীপা সেই ফটো কিংবা ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর নেটিজেনদেরও নয়নের মণি আদিদেব।

সম্প্রতি ছোট্টো আদিদেবের ক্রিসমাসের স্পেশাল এমনই নানা মুহুর্ত শেয়ার করেছিলেন সুদীপা। সেখানে দেখা যাচ্ছে বড়দিনের সকালে হরেক রকম উপহার পেয়ে দারুন খুশি ছোট্ট আদিদেব। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।এই ভিডিয়োর ক‍্যাপসানে সুদীপা লিখেছেন, ‘ যখন সান্তা তার পার্থনা পূরণ করে।’

উল্লেখ্য বরাবরই মা সুদীপা আদিদেব চট্টোপাধ্যায়ের সান্তাক্লজ সাজেন।এ প্রসঙ্গে সুদীপা জানিয়েছেন ‘বড়দিনের এক সপ্তাহ আগে থেকে ওর প্রার্থনার হিড়িক যদি দেখেন।একটি করে দিন করে কাটে। ওর প্রার্থনার বহর বাড়ে। ঈশ্বরের কাছে সে কী কাকুতি-মিনতি, সান্তা যেন আমায় ২টো গাড়ি দেয়! পরের দিনই সংখ্যা বেড়ে ৩টি! প্রার্থনাগুলো যে আমিই পূরণ করব সে বিষয়ে আর সন্দেহ কী?’

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

সম্প্রতি সুদীপা জানিয়েছেন বিয়ের পর থেকে তিনি বড়দিনে কখনও বাড়ি থাকেননি প্রতিবার স্বামীর সাথে বিদেশ ঘুরেছেন।তবে এবার করোনার কারণে বাড়ি থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এবছর জি বাংলার ‘রান্নাঘর’-এ বিশেষ পর্ব উদযাপিত হয়েছে। সেখানে ছোট্ট আদি আসে। মা-ছেলেতে মিলে নানা রকম পদ রান্না করেন তারা।

Related Articles

Back to top button