ছবিবিনোদন

সামনেই ১১ বছরের বিবাহবার্ষিকী! অ্যালবাম ঘেঁটে বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন ‘রান্নাঘরের’ সুদীপা

বাঙালির প্রিয় রান্নাঘর (Rannaghar) অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee)। জী বাংলার (Zee Bangla) পর্দায় রান্নাঘর অনুষ্ঠানে দুপুর হলেই বাঙালির জন্য নানা ধরণের খাবারের রেসিপি নিয়ে হাজির হয়ে যান তিনি। রান্নাঘরের সুবাদেই সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন সুদীপা।
তার অনুরাগী সংখ্যাও কম নয়।

দেখতে দেখতে ১১ টা বছর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে কাটিয়ে ফেললেন সঞ্চালিকা। তার সুখী গৃহকোণের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। আগামী ৯ জুলাই, সুদীপা-অগ্নিদেবের ১১তম বিবাহবার্ষিকী।

সেই উপলক্ষ্যেই নিজেদের বিয়ের নানান অদেখা ছবি সকলের সামনে তুলে ধরলেন সুদীপা। লিখেছেন, ”এগারো বছর আগে- ৯ জুলাই। ঘরোয়া বিয়ের অনুষ্ঠান… এই প্রথম সেই অনুষ্ঠানের ছবি প্রকাশ করলুম।”

নানান ছবি পোস্ট করেছেন সুদীপা। একটি ছবিতে সুদীপাকে দেখা গেছে মাথা ভরা সিঁদূর আর নাকে সোনার নথ পরে বিয়ের সাজে।

এছাড়াও পরিবার আত্মীয়দের সঙ্গে একটি ছবি শেয়ার করে সুদীপা লিখেছেন, ‘বড় জামাইবাবুর পাশে আমি… ” বিয়ের অনুষ্ঠান নিয়ম পালনের মুহূর্তে সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। সুদীপা লিখেছেন, ”অগ্নিদেভের এত ভক্তি,শুধু তাড়াতাড়ি সব নিয়ম শেষ করার জন্য…”

ঘরোয়া বিয়ের ছবি পোস্ট করে সুদীপা লিখেছেন, ”অগ্নি কি মন দিয়ে মন্ত্রোচারন করছে। ঠাকুরমশাই ভুল করলে,আবার বলাবে- তার ভয়ে… দীপঙ্কর বেচারা ভাবছে: কখন শেষ হবে এসব বুর্জোয়া অনুষ্ঠান!” তার স্বামী অগ্নির বাড়িতেই সুসম্পন্ন হয়েছিল বিবাহ।

বিয়ের পরের একটি পার্টির ছবিও শেয়ার করেছেন সঞ্চালিকা, যেখানে স্বামীর গালে স্নেহের চুম্বন করতে দেখা গিয়েছে তাকে। ক্যাপশনে তিনি লিখেছেন, বিয়ের পর party’te…আর কখোনো এমন দুঃসাহস দেখাই নি…’

Related Articles

Back to top button