খবরবিনোদনসিরিয়াল

শুরু হল স্বপ্ন উড়ান! রান্নাঘরের অভিনেত্রী খুলে ফেললেন নিজস্ব দোকান সুদিপা চ্যাটার্জী স্টোর

সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) মানেই চোখের সামনে ভেসে ওঠে জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghor) হরেক রকম রান্নার রেসিপি, আর তাঁর অনবদ্য সঞ্চালনা। আর সুপার এই অনুষ্ঠান যাঁরা দেখেন তাঁরা প্রত্যেকেই কমবেশি জানেন খাওয়া দাওয়ার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও ভীষণ শৌখিন সুদীপা। আর তিনি শুধু টিভির পর্দাতেই নয় সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ থাকেন।

সোশ্যাল মিডিয়ার পর্দায় নিজের বহুদিনের ইচ্ছের কথা অনেক আগেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। নিজের নামেই একটি ব্র্যান্ড তৈরী করে দোকান খুলতে চেয়েছিলেন তিনি। যেখানে একই ছাদের তলায় শেয়ার থেকে শুরু করে গয়না এমনকি কিছু একেবারে দেশি খাবারের সম্ভার পাওয়া যাবে। ধীরে ধীরে সেই স্বপ্ন পূরণের দিয়ে এগিয়ে চলেছিলেন অভিনেত্রী।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

এবার সেই স্বপ্নপূরণ হয়ে গেল, খুলে গেল সুদীপা চ্যাটার্জী স্টোর। রবিবার স্বাধীনতা দিবসের দিনেই শুরু হয়েছে সুদীপা চ্যাটার্জীর দোকানের পথ চলা। যেখানে শুধুই শাড়ি নয় বরং বাংলার অনেক প্রাচীন শিল্পকলা থেকে শুরু করে নানা ধরণের জিনিস সংগ্রহ করতে পারবেন সাধারণ মানুষ। এমনকি শাড়ির সাথে মানানসই গয়নাও মিলবে সেখানে।

আগেই জানিয়েছি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে নিজের শাড়ির কালেকশান শেয়ার করে চলতো বিক্রি। তবে এবার নিজের শোরুম খোলার খবর বেশ খুশির সাথেই শেয়ার করেছেন অভিনেত্রী। রবিবারেই একটি ফেসবুক পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘ শুরু হবে,আজ থেকে আপনাদের জন্য,আপনাদের সঙ্গে আমাদের পথ চলা। আজ ১২:৩০’টার পর খুলে যাবে- Sudipa Chatterjee Store এর দরজা।’

সাথে তিনি জানিয়েছেন, ‘আপাতত থাকবে- পদ্মশ্রী শ্রী বীরেন কুমার বসাকের বিভিন্ন রকমের জামদানী, টাঙ্গাইল আর বেনারসের শাড়ীর সাথে বাংলার ঐতিহ্যবাহী বালুচরী,স্বর্ণচরী,গরদ’। অভিনেত্রী নিজের পোস্টে দোকানের ঠিকানা শেয়ার করে লিখেছেন বাংলার তাঁতিদের পাশে দাঁড়ানোর কথাও। সুদীপার এই পোস্ট ব্যাপক ভাবে ভাইরাল হয়েপড়েছে। তাছাড়া নেটিজেনদের মধ্যে উৎসাহও চোখে পড়ার মত।

Related Articles

Back to top button