ছবিবিনোদনসিরিয়াল

ছোট্ট কৃষ্ণের সাজে সুদীপা চ্যাটার্জীর ছেলে আদিদেব, ছবি দিতেই গোপালেকে দেখে মুগ্ধ নেটপাড়া

আজ জন্মাষ্টমী (Janmastami), শ্রীকৃষ্ণের পূজার জন্য আজকের দিনটি খুবই বিশেষ একটি দিন। কৃষ্ণের ছোটবেলার কাহিনী সকলেই কম বেশি জানেন। মনমুগ্ধকর অপরূপ সৌন্দর্য ছিল কৃষ্ণের মধ্যে যেটা দেখে যে কেউ গলে যাবে। কৃষ্ণকে অনেক নামেই ডাকা হয় তবে ছোট্ট কৃষ্ণকে নাড়ু গোপাল বলেও সম্মোধন করেন অনেকেই। প্রতিটা মায়ের কাছে তাদের সন্তান একটা ছোট্ট কৃষ্ণেরই মত।

মায়েরা অপার স্নেহ মমতা দিয়ে আগলে রাখে নিজেদের ছোট্ট নাড়ু গোপালকে। আজ জন্মাষ্টমীর পূজা উপলক্ষে আবার অনেকেই  নিজেদের সন্তানকে কৃষ্ণের সাজে সাজিয়ে তোলেন। সোশ্যাল মিডিয়ার যুগে সন্তানদের কৃষ্ণের সাজে সাজিয়ে অনেকে শেয়ার করেন। আর কচি কাচাদের মিষ্টি ছবি নিমেষের মধ্যে ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

টেলিভিশন জগতের একজন জনপ্রিয় মুখ হলেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। জি বাংলার রান্নাঘর অনুষ্ঠানের সূত্রেই সমগ্র বাঙালি দর্শকদের কাছে খুবই প্রিয় সুদীপা। তবে অভিনেত্রী হবার পাশাপাশি সুদিপা একজন মা, ছোট্ট একটা ফুটফুটে ছেলে রয়েছে তার। আজকে জন্মাষ্টমীর দিনে নিজের ছেলেকেও ছোট্ট কৃষ্ণের মত করেই সাজিয়ে তুলেছেন অভিনেত্রী।

পুঁতির মালা নীল-গোলাপি পোশাক মাথায় ফেট্টি বাধা আর হাতে কৃষ্ণের মতোই বাঁশি। অপরূপ সাজে নিজের সন্তানকে সাজিয়ে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন সুদীপা চ্যাটার্জী। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার গোপাল’। ছোট্ট আদিদেবের ছবি মুহূর্তের মধ্যেই মুগ্ধ করেছে নেটিজেনদের। অল্পসময়ের মধ্যেই ১২ হাজারেরও বেশি লাইক পেয়ে গিয়েছে ছবিটি। আর সাথে রয়েছে অজস্র ভালোবাসায় ভরা মন্তব্য।

প্রসঙ্গত, রান্নাঘরে অভিনয়ের অভিনয়ের পাশাপাশি নিজের নামেই ব্র্যান্ড ‘সুদীপা চ্যাটার্জী’ খুলে ফেলেছেন অভিনেত্রী। একই ছাদের তোলাই বাংলার শিল্পকর্মের সম্ভারকে একত্রিত করতে চান সুদীপা। শাড়ী গয়নার পাশাপাশি থাকছে একেবারে হাতে তৈরী আচার মশলা ইত্যাদি। সোশ্যাল মিডিয়াতেও শাড়ি গয়নার ছবি ও ভিডিও শেয়ার করেন সুদীপা। যার বেশ ভালো রেসপন্স পাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button