বিনোদনসিরিয়াল

সবাই ঐন্দ্রিলা শর্মা হতে পারেনা! ‘জীয়ন কাঠি’র নায়িকার উদ্দেশ্যে আবেগপ্রবণ সুদীপা চ্যাটার্জী  

জীবন সত্যিই অনিশ্চিত।কখন কার সাথে কি ঘটে যাবে তা হাতে নেই কারও। তাই  প্রতিটা মুহূর্তই চুটিয়ে উপভোগ করা উচিত। নিজের জীবনটাও ঠিকএভাবেই হেসে খেলে উপভোগ করছিলেন আদ্যোপান্ত অত্যন্ত পজিটিভ একজন মানুষ তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ইতিপূর্বে দু-দুবার ক্যান্সারের মতো মারণব্যাধিকে হারিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসার পর ব্রেন স্ট্রোকে (Brain Stroke) আক্রান্ত হয়ে আবারও হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সাথে রীতিমতো পাঞ্জা লড়ছেন অভিনেত্রী।

আর এই লড়াইয়ে এবার তাঁর সাথে সামিল হয়েছে গোটা বাংলার মানুষ। সকলেই ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন যাতে এবারও লড়াইটা জিতে যান পর্দার ‘জীয়ন কাঠি’র নায়িকা। অসংখ্য মানুষের কাছেই অনুপ্রেরণা তিনি। ক্যান্সার থেকে সেরে উঠে সবেমাত্র স্বাভাবিক জীবনে ফিরেছিলেন অভিনেত্রী। মাঝেমধ্যেই টুকটাক শুটিংও করছিলেন তিনি।

tollywood actress Aindrila Sharma hospitalised because of sudden brain stroke

ইতিতিমধ্যেই সেরে ফেলেছিলেন একটি ওয়েব সিরিজের কাজ। তেমনই কিছুদিন আগেই মায়ের সাথে ‘জি বাংলার রান্নাঘর’ অনুষ্ঠানে এসেছিলে অভিনেত্রী। সেই পুরনো স্মৃতির একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার  পাতায় শেয়ার করে অভিনেত্রীর উদ্দেশ্যে একটি খোলা চিঠি (Open Letter) লিখেছেন রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। প্রিয় বোন ঐন্দ্রিলার উদ্দেশ্যে এদিন খোলা চিঠিতে সুদীপা লিখেছেন ‘আদরের ঐন্দ্রিলা,কোনোদিন চিঠি লিখতে হবে ভাবিনি’।

Finally Sabyasachi Chowdhury opens up about Aindrila Sharma's health condition

এরপরেই আবেগপ্রবণ সুদিপা লিখেছেন ‘একটা কথা তোমাকে কখনো বলা হয়নি-তোমাকে বড্ড ভালোবাসি। কখন যে তুমি মনের এতটা জুড়ে হয়ে গেলে- জানতেই পারিনি। কিন্তু,আজ একটা কথা না জানালে- খুব ভুল হবে। তুমি নিজে জানো- ঈশ্বর কেন বারবার তোমাকেই এত কঠিন পরীক্ষার মুখোমুখি রেখেও,জিতিয়ে দিচ্ছেন? কারন,তুমি সবার সামনে একটা দৃষ্টান্ত তৈরী করতে পারবে। হ্যাঁ,তুমিই পারবে। সবাই পারেনা। সবাই ঐন্দ্রিলা শর্মা হতে পারেনা’।

সেইসাথে সমস্ত কোলকাতাবাসীর পক্ষ নিয়ে সুদিপা লিখেছেন ‘তোমাকে পারতেই হবে।
নইলে, এতগুলো মন- যাঁরা সারাদিন তোমার ফিরে আসার জন্য সারাদিন প্রার্থনা করছেন, কিংবা ওই হাসপাতালের সবাই- যাঁরা তোমাকে ফিরিয়ে আনার জন্য,নিরলস পরিশ্রম করছেন- তাঁদের সবার এতচেষ্টা ,সব ব্যার্থ হয়ে যাবে।’ সেইসাথে সুদিপা জানিয়েছেন তাঁর জন্য তাঁর মা থেকে শুরু করে সব্যসাচীর মতো বন্ধু, এবং হাজার হাজার অনুরাগী সকলে অপেক্ষা করছেন’। তাই সুদিপার বিশ্বাস ‘এত অপেক্ষা কখোনো মিথ্যে হতে পারেনা। তুমি আসবে’।

Related Articles

Back to top button