ছবিবিনোদনসিরিয়াল

মা হবার পর প্রতিদিন মিলছে নতুন শিক্ষা, শিক্ষক দিবসে ছোট্ট আদিদেবকে নিয়ে বার্তা সুদীপার

সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) মানেই চোখের সামনে ভেসে ওঠে জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghor) হরেক রকম রান্নার রেসিপি, আর তাঁর অনবদ্য সঞ্চালনা। আর সুপার এই অনুষ্ঠান যাঁরা দেখেন তাঁরা প্রত্যেকেই কমবেশি জানেন খাওয়া দাওয়ার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও ভীষণ শৌখিন সুদীপা। আর তিনি শুধু টিভির পর্দাতেই নয় সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ থাকেন।

আজ শিক্ষক দিবস, আর এই  উপলক্ষেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। ছেলে  আদিদেবকে সাথে নিয়েই ছবি শেয়ার করেছেন  সুদীপা। ছবি শেয়ার করে নিজের শিক্ষকদের স্মরণ করে প্রণাম জানিয়েছেন অভিনেত্রী। এরপর এক নতুন শিক্ষকের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন সকলের। নতুন এই শিক্ষক অন্য কেউ নয় অভিনেত্রীর ছেলে আদিদেব।

আসলে মা হওয়ার অনুভূতি হল পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতির মধ্যেঅন্যতম। তবে মা হওয়ার পর মায়ের দায়িত্ব পালন করাটা কিন্তু ততটাই কঠিন। সেটা বেশ ভালোই বুঝতে পারেন মা সুদীপা। প্রতিদিন ছেলে আদিদেবের কাছ থেকে নতুন কিছু শেখার মত থাকে তাঁর। তাই ছোট্ট আদিদেবকেও শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

ছেলের সাথে ছবি শেয়ার করে এক মজার গল্প সকলের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। একদিন শুটিংয়ের সেটা হাজির আদিদেব। এসেই মা সুদীপকে বলে বসে, ‘মা, বাড়ি চলো’। ছেলের কথা শুনে রীতিমত চমকে গিয়েছিলেন সুদিপা। শুটিং শেষ না করে কি করে বাড়ি যাবেন তিনি? তাই ছেলেকে কোলে নিয়ে বোঝাতে বসেন। রাগ করেই মায়ের কোলে বসে থাকে আদিদেব। কিছুই বুঝতে চায় না সে শুধু মাকে নিয়ে বাড়ি যেতে চায়।

সেই সময়েরই কিছু ছবি এদিক সোশ্যাল মিডিয়ার পর্দায় শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে মায়ের ওপর যে ছোট্ট আদি রাগ করেছে সেটা স্পষ্টই বোঝা যাচ্ছে। অভিনেত্রী আরও লিখেছেন আদিই তাকে বুঝিয়েছে, ‘মা হওয়া যে মুখের কথা নয়’। সেটাই পদে পদে প্রতিদিন শিখতে হচ্ছে সুদীপাকে। ছেলেকে কোলে নিয়ে শেয়ার করা এই ছবি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button