বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রান্নাঘরের সুদীপার মত লম্বা আর ঘন চুল চান! কিভাবে হবে জানালেন অভিনেত্রী নিজেই

বাঙালির প্রিয় রান্নাঘর (Rannaghar) অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee)। জী বাংলার (Zee Bangla) পর্দায় রান্নাঘর অনুষ্ঠানে দুপুর হলেই বাঙালির জন্য নানা ধরণের খাবারের রেসিপি নিয়ে হাজির হয়ে যান অভিনেত্রী। তবে বাংলায় একটা বেশ পুরোনো প্রবাদ রয়েছে, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। আর সুদীপাকে দেখলে  কিন্তু সেও প্রবাদ একেবারে মিলে যায়। যার কারণ অভিনেত্রীকে যেমন দেখতে সুন্দরী আর সুন্দর সুন্দর রান্না দেখান তেমনি সুন্দর তার চুল।

টিভির পর্দায় অভিনেত্রীকে দেখে অনেকেই তার ফ্যান হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বহু দর্শকেরা অভিনেত্রীর চুলের প্রশংসাও করেছেন। আসলে অভিনেত্রী যখনই কোনো ছবি বা ভিডিও শেয়ার করেন সেখানে তার সুন্দর চুল নজর করতে বাধ্য। সম্প্রতি লকডাউনে ঘরবন্দি থাকার মাঝেই অনুরাগীদের সাথে আড্ডায় মেতেছিলেন অভিনেত্রী। নিজের বাড়ির খোলা ছাদ থেকেই ফেসবুক লাইভ এসেছিলেন অভিনেত্রী।

সুদীপা লাইভ আসতেই বহু অনুগামীরা তাকে দেখার জন্য চলে আসে। দর্শকদের মধ্যে অনেকেই অভিনেত্রীকে তার সুন্দর চুলের রহস্য সম্পর্কে বলতে বলেন। দর্শকদের অনুরোধ রেখেছেন অভিনেত্রী। নিজের চুল কিভাবে সামলান অভিনেত্রী কিভাবে চুলের যত্ন নেন সেই সমস্ত তথ্য শেয়ার করেছেন সুদীপা লাইভে। তবে চুলের যত্নের ব্যাপারে টিপস দেবার আগেই অভিনেত্রী বলেন যে, ‘চুলের যত্ন নিতে গেলে বা সুন্দর চুল পেতে গেলে নিজের চুলকে সবার আগে ভালোবাসতে হবে’।

সুদীপা চ্যাটার্জী Sudipa Chatterjee

এরপর অভিনেত্রী বলতে শুরু করেন, ‘অভিনেত্রী বলেন তিনি নিয়ম করে শ্যাম্পু ও কন্ডিশনার দুটোই ব্যবহার করেন। সেই কারণেই হয়তো তার চুল এতটা সুন্দর। লকডাউনের আগে অভিনেত্রী দুই দিন অন্তর অন্তরই শ্যাম্পু করতেন তবে সেটা পার্লারে করতেন। কিন্তু এখন লকডাউন হওয়ায় বাড়িতেই আছেন অভিনেত্রী তাই সপ্তাহে দুবার করেন। এছাড়া শ্যাম্পু সম্পর্কে অভিনেত্রী বলেন শ্যাম্পু প্রত্যেককে নিজেদের চুলের কথা চিন্তা করে তবেই নিতে হবে। চুল যেমন তার তেমন শ্যাম্পু ব্যবহার করা উচিত’।

এই প্রসঙ্গে অভিনেত্রী আরো বলেন, ‘ঠিক যেমন আমরা নিজেদের স্কিন সম্পর্কে জানি। আমাদের স্কিন অয়েলি নাকি নন অয়েলি বুঝতে পারি, ঠিক তেমনই চুল শুষ্ক নাকি অয়েলি সেটা বুঝে তবেই শ্যাম্পু ব্যবহার করতে হবে। সাথে চুলের নিচের দিকে বেশি কন্ডিশনার দেবার পরামর্শও দেন অভিনেত্রী। এছাড়াও চুলের যত্নে একটি ঘরোয়া টোটকাও বলেন অভিনেত্রী। তিনি বলেন, একটা পাত্রে সমপরিমাণ অ্যাপল সিডার ভিনিগার ও আমন্ড অয়েল মিশিয়ে চুলের গোড়ায় দিলে সেটা বেশ উপকারী। এমন নানান চুলের যত্নের কথা শেয়ার করেছেন অভিনেত্রী  লাইভে এসে।

Related Articles

Back to top button