সুদীপার হাতের তৈরী পোশাকে প্রিয় পুরস্কারের মঞ্চে বাঙালি বাবু সেজে প্রসেনজিৎ


বাঙালি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)। সম্প্রতি বুক জুড়ে কালো সুতোর কাজ করা তসরের পাঞ্জাবিতে ইনস্টাগ্রাম কাঁপালেন বুম্বাদা। একেবারে বাঙালি বাবু সেজেই হাজির হয়েছিলেন এদিন সোশ্যাল মিডিয়ার পর্দায়। বাঙালির প্রিয় বুম্বাদাকে আসলে এই পোশাকেই দেখা যাবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস (Star Jalsha Paribar Awards)’ এর মঞ্চে। এদিন সেই সাজেরই এক ঝলক দেখালেন অভিনেতা। আর বুম্বাদার এই পোশাকের সৌজন্যে রয়েছে বাংলার রান্নাঘরের অভিনেত্রী সুদীপার হাতের জাদু।

Prasenjit Chattapadhyay Sudipa Chatterjee

সোশ্যাল মিডিয়াতে বাঙালি বাবু সাজের ছবি নিজেই শেয়ার করেছেন প্রসেনজিৎ। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ তোমায় দুর্দান্ত এই পোশাকটি উপহার দেবার জন্য সুদীপা। সত্যি এই উপহারটা আমার দারুন পছন্দ হয়েছে’। এবার নিশ্চই বুঝতে পেরেছেন খানিকটা। আসলে রান্নাঘরের অভিনেত্রী সুদীপাই বুম্বাদাকে গিফট করেছেন এই পোশাকটি। সুদীপা নিজে হাতে এই পাঞ্জাবিটি ডিজাইন করেছেন প্রসেনজিতের জন্য।

Prasenjit Chattapadhyay Sudipa Chatterjee

ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে এক্কেবারে বাঙালি সাজে ধুতি আর পাঞ্জাবি পরে দেখা যাচ্ছে প্রিয় অভিনেতা প্রসেনজিৎকে। ‘ষ্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ এর মঞ্চে বাঙালীয়ানাকে যে ভুলে যাননি অভিনেতা সে জন্য অনেকেই প্রশংসা করেছেন। সাথে সুদীপার হাতের কাজেরও প্রশংসা করেছেন অনেকেই।

প্রসঙ্গত, বাঙালি অভিনেতা প্রসেনজিৎ এবছর ৫৭ তে পা দিয়েছেন। কিন্তু অভিনেতাকে দেখে কিন্তু বলা খুবই মুশকিল যে ইতিমধ্যেই বয়সের হাফ সেঞ্চুরি পার করে ফেলেছেন তিনি। টলিউডে প্রসেনজিৎকে  অনেকেই এই কারণে এভারগ্রীন অভিনেতাও বলে থাকেন।

অন্যদিকে অভিনেত্রী সুদীপা সেনকেও দেখতে কিন্তু বেশ সুন্দর। রান্নাঘরে বাঙালির মনের মত রান্নার রেসিপি শেখাতে গিয়ে একেবারে বাঙালিরই ঘরেই প্রবেশ করেছেন অভিনেত্রী। আর রান্নাঘরে অভিনয়ের সূত্রেই বর্তমানে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী।


Like it? Share with your friends!

640
640 points