বিনোদনভাইরালভিডিও

অসভ্যতার একটা লিমিট হয়! ভরা মঞ্চে মুখ দিয়ে ২৪ বছরের ছোট স্ত্রী পৃথাকে শাড়ি পরালেন সুদীপ

‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকে ইন্দ্রাণী হালদারের স্বামী অনিন্দ্য’র ভূমিকায় অভিনয় করে দর্শকদের বেশ পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখার্জি (Sudip mukherjee)। সিরিয়ালে তার অভিনয় দেখে গায়ে জ্বালা না ধরে উপায় ছিলনা, তাহলেই বুঝুন অভিনেতা হিসেবে তিনি কতটা সফল। সিরিয়ালে শ্রীময়ীকে ছেড়ে জুন আন্টির সাথে সম্পর্ক থাকলেও বাস্তবে কিন্তু এক্কেবারে ‘পত্নীনিষ্ঠ ভদ্রলোক’ তিনি।

অভিনেতার স্ত্রীয়ের নাম পৃথা চক্রবর্তী (Pritha Chakraborty)। দুজনের বয়সের ব্যবধান আকাশ পাতাল, তবু প্রেমে বয়স বাধা হয়ে দাঁড়ায়নি কোনোওদিনই। দুজনের সুখী দাম্পত্যে বিন্দুমাত্র প্রভাব ফেলেনি তাদের বয়সের ব্যবধান। বরং পর্দায় বেরসিক ভিলেন হলেও বাস্তবে কিন্তু দিব্যি রোমান্টিক অভিনেতা। মাঝেমাঝেই এই মিষ্টি দম্পতির রোমান্সের ছবি দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

এদিকে স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। শোয়ের সঞ্চালনার ভার খুব শক্ত হাতে সামলাচ্ছেন অভিনেতা জিৎ। এই শো-এ বাস্তব জীবনের জনপ্রিয় জুটিরা উপস্থিত হয়ে রিয়েল লাইফে তাদের সম্পর্কের নানান খুটিনাটি শেয়ার করেন। খেলেন মজার মজার খেলা। তবে এই খেলা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে ক্ষোভের উদ্রেক ও হয়েছে। অনেকেই বলছেন, এতটাই বাড়াবাড়ি করা হয় খেলার ছলে যে বাড়ির সকলের সাথে বসে দেখা যায়না ‘ইসমার্ট জোড়ি’।

Sreemoyee Anindya Actor Sudip Mukherjee with wife Pritha Chakraborty

এদিকে, এই মঞ্চে সম্প্রতি সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন অভিনেতা সুদীপ মুখার্জি। তাদেরই খেলার একটি মুহুর্ত এদিন শেয়ার করা হয় স্টার জলসার অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে। সেখানেই দেখা যায়, ভরা মঞ্চে জিতের উপস্থিতিতে হাত ব্যবহার না করে মুখ দিয়ে স্ত্রী পৃথাকে শাড়ি পরিয়ে দিলেন সুদীপ। এত প্রাপ্ত বয়ষ্ক খেলা না দেখানোই ভালো বলে মত দর্শকদের একাংশের।

Related Articles

Back to top button