বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কী হাল তারকা জুটির! টাকার জন্য অভিনয় ছেড়ে কচুরি ভাজছেন সুদীপ-পৃথা

লীনা গাঙ্গুলির লেখা ‘শ্রীময়ী’ (Sreemoyee) সিরিয়ালে অনিন্দ্য চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা সুদীপ মুখার্জি। আগামীদিনে তাকে দেখা যাবে ষ্টার জলসার নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ তে। এই সিরিয়ালেও ডিঙ্কা অভিনেতা সপ্তর্ষির বাবার চরিত্রে দেখা যাবে অভিনেতা কে।  কিন্তু হটাৎ কি যে হল ! সম্প্রতি একটি ভিডিওতে তাকে কচুরি ভাজতে দেখা যাচ্ছে।

আসলে সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটি যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। তবে তবে সপ্তাহ জুড়ে চলতে থাকা একঘেয়ে সিরিয়াল থেকে দর্শকদের স্বাদ বদল করতে সপ্তাহের শেষে বিনোদন মূলক চ্যানেলগুলির তরফে নিয়ে আসা হয় বিভিন্ন রিয়ালিটি শো।

জনপ্রিয় সেলিব্রিটি তারকাদের নিয়ে তৈরী এমনই একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ইসমার্ট জোড়ি (Ismart Jodi)। সঞ্চালক তথা টলিউড অভিনেতা জিৎ(Jeet)-এর অনবদ্য সঞ্চলনায় এক অন্য মাত্রা পেয়েছে এই শো। বাংলার একাধিক সেলিব্রিটি দম্পতির মন পাগল ভালোবাসার কথা শোনাতেই শুরু হয় এই রিয়ালিটি শো।

আর শোতাই  অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে অন্যতম একজন হলেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখার্জি (Sudip mukherjee) এবং তার স্ত্রী পৃথা চক্রবর্তী (Pritha Chakraborty)। ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকে ইন্দ্রাণী হালদারের স্বামী অনিন্দ্য’র ভূমিকায় অভিনয় করার পর থেকেই  দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা।
সিরিয়ালে তার অভিনয় দেখে গায়ে জ্বালা না ধরে উপায় ছিলনা, তাহলেই বুঝুন অভিনেতা হিসেবে তিনি কতটা সফল। সিরিয়ালে শ্রীময়ীকে ছেড়ে জুন আন্টির সাথে সম্পর্ক থাকলেও বাস্তবে কিন্তু এক্কেবারে ‘পত্নীনিষ্ঠ ভদ্রলোক’ তিনি। ইসমার্ট জোড়ির মঞ্চে আগেও প্রমাণ মিলেছে একথার। আর এখন এই ইসমার্ট জোড়ির মঞ্চে চলছে রান্নার রণক্ষেত্র রাউন্ড।এই পর্বেই সেলিব্রেটি জুটি সুদীপ আর পৃথা নিজে হাতে কচুরি বানান। সেই কচুরি খেয়ে মন জুড়িয়েছে সঞ্চালক জিৎ সহ সকলের।

Related Articles

Back to top button