ছবিবিনোদনভাইরালসিরিয়াল

‘বাড়িতে চুমু খান’! ট্রোলড ‘শ্রীময়ী’ খ্যাত সুদীপ মুখার্জীর স্ত্রী, জবাবে ধুয়ে দিলেন পৃথাও

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন সুদীপ মুখার্জি (Sudip Mukherjee) এবং পৃথা চক্রবর্তী (Preetha Chakraborty)। চলতি বছরেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র  মঞ্চ থেকেই দর্শকদের একেবারে ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন এই জুটি। এমনিতেই সুদীপ মুখার্জীকে সকলে ‘শ্রীময়ী’ সিরিয়ালের অনিন্দ্য হিসেবেই বেশি চেনেন দর্শক।

তবে ইস্মার্ট জোড়িতে অংশগ্রহণ করার পর থেকেই বাস্তব জীবনে তিনি কেমন তা জানার সুযোগ পেয়েছেন দর্শকরা। তার সাথে জানা গিয়েছে তার স্ত্রী পৃথা চক্রবর্তীরও জীবনের নানান অজানা কথা। প্রসঙ্গত সুদীপ মুখার্জি বর্তমানে অভিনয় করছেন ‘গুড্ডি’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তিনি নায়ক পোখরাজের বাবার চরিত্রে অভিনয় করছেন।

Sreemoyee Anindya Actor Sudip Mukherjee with wife Pritha Chakraborty

সদ্য গিয়েছে অভিনেতার জন্মদিন।আর স্বামীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছিলেন পৃথা। তাদের মধ্যে একটি ছবিতে সুদীপকে একেবারে আদরে মুড়ে দিয়েছিলেন পৃথা। তাঁর শেয়ার করা সেই দঃসাহসী ছবিতে দেখা যাচ্ছে সুদীপ পৃথা একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে গভীরভাবে চুমু খাচ্ছেন।

সেই ছবিতে সুন্দর ক্যাপশন দিয়ে পৃথা লিখেছিলেন ‘এই দিনটা আমার সবচেয়ে প্রিয়, কারণ এদিন তুমি জন্মেছো। শুভ জন্মদিন হ্যান্ডসাম। আমি তোমাকে ভালোবাসি’। সোশ্যাল মিডিয়ার প্রকাশ্যে বরকে চুমু খাওয়ার ঘনিষ্ঠ ছবি দিয়ে ট্রোলিংয়ের মুখে পড়েছেন অভিনেতার স্ত্রী পৃথা।এই ছবির কমেন্ট সেকশনে উপচে [পড়েছে অসংখ্য মন্ত্যব্য।

অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন ঠিকই, তবে তাদের মধ্যে একজনের মন্তব্য ছিল বেশ নজরকাড়া । সেই জনৈক মহিলা সুদীপ এবং তার স্ত্রীকে ট্রোল করে গোটা বাংলা হরফে লিখেছেন ‘বাড়িতে চুমু খেতে পারতেন। বয়সটা তো কম হলো না’! চুপ খাননি অভিনেতার স্ত্রীও।  এহেন কটাক্ষের জবাবে ওই মহিলার মুখে একেবারে জামা ঘষে দিয়ে সংক্ষেপে পৃথা লিখেছেন ‘বিশ্বাস করুন এটা আমার বাড়ি’। সাথে জুড়ে দিয়েছে হা হা ইমোজি।

Related Articles

Back to top button