বিনোদন

অনিন্দ্যর বাস্তবের জুন আন্টি তবে নুসরত! চর্চিত অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা সুদীপ মুখার্জি

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম “শ্রীময়ী”(Sreemoye)। এই সিরিয়ালকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় ট্রোলের বন্যা। এই সিরিয়ালের প্রধান চরিত্র শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারের (Indrani Halder) স্বামী অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee)। দীর্ঘদিন ধরেই অভিনয় করলেও শ্রীময়ী সিরিয়ালের বিপুল জনপ্রিয়তার কারণে সকলের কাছে তিনি এখন অনিন্দ্য সেনগুপ্ত নামেই পরিচিত।

ভীষণ প্রতিভাবান এই অভিনেতা এক সময় চাকরি ছেড়ে অভিনয় জগতে পা রাখেন। কিন্তু তার চেহারা প্রথম থেকেই নায়কোচিত নয় বরং হাট্টাগোট্টা শরীরে তিনি খলনায়কের চরিত্রেই বেশি মানানসই ছিলেন। আর সেই দুর্বলতাকেই নিজের শক্তি বানিয়ে একের পর এক ভিলেনের চরিত্রে বাজীমাত করেছেন অভিনেতা৷ সম্প্রতি, শ্রীময়ী ধারাবাহিকে তার অভিনয় বিপুল প্রশংসা কুড়িয়েছে। জুন আন্টির সঙ্গে তার রসায়ন দেখে প্রায়শই গা জ্বলে ওঠে দর্শকদের।

এদিকে এবার সুদীপ নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করলেন টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে একটি ছবি। যেই অভিনেত্রীর নামের সাথে বিতর্ক সমার্থক হয়ে উঠেছে, ছবি শেয়ার করে সেই নুসরতেরই ভূয়সী প্রশংসা করলেন সুদীপ। নুসরাতকে তিনি ভালো মা, দারুন সাংসদ ও দুর্দান্ত অভিনেত্রী বলতে দু’বার ভাবেননি অভিনেতা।

প্রসঙ্গত, এবছর পুজোর মধ্যেই যশের সাথে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরত নিজেই। এরপর পুজোয় ঘোরাঘুরি থেকে আড্ডা সবকিছুই করেছেন ছেলে ঈশানের বাবা যশকে নিয়ে। তিনি যে বিবাহিত তা বোঝাতে পুজোর মধ্যেই শাখা-পলা, সিঁদুর পরে ছবি দিয়েছিলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় সেই ছবি।

Yash Dasgupta Birthday

সম্প্রতি কোলের শিশু ঈশানকে রেখেই ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং -এ যশকে সাথ দিতে কাশ্মীর উড়ে গিয়েছেন নুসরত জাহান। প্রেগনেন্সির জন্য দীর্ঘদিন কাজের থেকে বিরতি নিতে হয়েছিল। তবে আর নয়, এবার শুটিংয়ের জন্য প্রস্তুত নুসরত। গত শনিবারেই যশকে সঙ্গী করে কাশ্মীরে পৌঁছেছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। যদিও একসাথে নয় বরং আলাদা আলাদাই ছবি শেয়ার করেছেন দুজনে। কিন্তু দুজনে যে একসাথে আছে সেটা ছবি দেখলেই বোঝা যায়। কারণ ছবিতে যে রিক্সার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন নুসরত সেই একই ব্যাকগ্রাউন্ড দেখা গেছে যশের ছবিতেও।

Related Articles

Back to top button