বিনোদনভাইরালসিরিয়াল

তিন বছর বয়সেই শুরু দাদাগিরি! সৌরভ গাঙ্গুলির সাথে গুগলি খেলবে রান্নাঘরের সুদীপা পুত্র আদিদেব

সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) মানেই চোখের সামনে ভেসে ওঠে জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghor) হরেক রকম রান্নার রেসিপি, আর তাঁর অনবদ্য সঞ্চালনা। আর সুপার এই অনুষ্ঠান যাঁরা দেখেন তাঁরা প্রত্যেকেই কমবেশি জানেন খাওয়া দাওয়ার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও ভীষণ শৌখিন সুদীপা। তবে ছেলে আদিদেব (Adidev) হল তার প্রাণের টুকরো। ছেলেকে নিয়েই অনেকটা সময় কাটান সুদীপা।

সবে ৩ বছর বয়স ছেলে আদিদেবের। তবে এরমধ্যেই বেশ বুঝদার হয়ে গিয়েছে সে। ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পর্দায় ছবি শেয়ার করেন সুদীপা। কিভাবে ছেলে তাকে মা হতে শেখাচ্ছে সেই গল্পও শুনিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। তবে এবার তিন বছর বয়সেই মায়ের মত টিভির পর্দায় হাজির হয়েছে ছোট্ট আদিদেব।

সম্প্রতি শুরু হয়েছে জনপ্রিয় বাংলা রিয়্যালিটি শো দাদাগিরি (Dadagiri)। এই নিয়েই নবম সিজেন চলছে দাদাগিরির। আর দাদাগিরির সঞ্চালনায় থাকছেন সকলের প্রিয় সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। সোজা দাদাগিরির মঞ্চে হাজির হচ্ছে সকলের প্রিয় ছোট্ট আদিদেব। ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির সাথেই এবার চলবে দাদাগিরির খেলা। স্লগ ওভার থেকে গুগলি দাদার সাথেই এবার জমবে আদিদেবের খেলা।

এবারের দাদাগিরি সিজেনের থিম হল ‘হাত বাড়ালেই বন্ধু’। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে আদিদেবের দাদাগিরির মঞ্চ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে বেশ খুশি মুখেই দেখতে পাওয়া যাচ্ছে ছোট্ট আদিদেবকে। দাদাগিরির মঞ্চে প্রতিযোগী হতে পেরে আদিদেব যে বেশ খুশি হয়েছে সেটা তার চোখ মুখ দেখলেই বোঝা যায়।

ছেলে আদিদেবের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মা সুদিপা চ্যাটার্জী। কোচবিহারের হয়ে দাদাগিরির মঞ্চে খেলতে হাজির হয়েছে আদিদেব। ভিডিও ডেকেছে নেটিজেনরা জানিয়েছেন বিশেষ এই পর্ব দেখার জন্য অপেক্ষায় রইলেন তাঁরা। প্রসঙ্গত, ২০১৫ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন সুদিপা চ্যাটার্জী ও অগ্নিদেব চ্যাটার্জী। এরপর ২০১৮ সালে মা হন সুদীপা। বর্তমানে মা হওয়ার পাশাপাশি অভিনয় ও নিজের ব্যবসা সবটাই সামলাচ্ছেন সুদীপা।

Related Articles

Back to top button