খবরবিনোদন

হঠাৎ মুনমুন সেনের বাড়িতে ঢুকে তান্ডব! ভয় পেয়ে অভিযোগ জানান অভিনেত্রী, গ্রেফতার ৪

মহানায়ক উত্তম কুমারের (Uttam kumar) এর সাথে একাধিক হিট ছবি উপহার দিয়ে আজও টলিউডের মহানায়িকা হিসেবে নাম উঠে আসে অভিনেত্রী সুচিত্রা সেনেরই (Suchitra sen)। আর সুচিত্রার সেই সৌন্দর্য পরবর্তীতে আমরা খুঁজে পেয়েছি তাঁর কন্যা মুনমুন সেনের (Munmun sen) মধ্যে দিয়েই। আর সবার থেকে বরাবরই তিনি আলাদা। ভাঙা ভাঙা বাংলায় ইংরেজির টান, উচ্চারণে নিজস্ব ভঙ্গি, গ্ল্যামারাস ব্যক্তিত্বের জোরে ষাটোর্ধ্ব বয়সেও তিনি এভারগ্রীণ। রাজনীতির ময়দানেও নিজস্ব পরিচয় তৈরি করেছেন সুচিত্রা কন্যা।

এবার অভিনেত্রী তথা তৃণমূলের প্রাক্তন সাংসদ মুনমুন সেনের বাড়িতেই শনিবার রাতে ৯.৩০ টার পর কার্যত তান্ডব চালায় কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি। ঘটনায় প্রথমে খানিকটা ভয় পেয়ে গেলেও তরিঘরি বালিগঞ্জ থানায় নিজেই অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। সেই রাতেই অভিযুক্তদের আটক করে রবিবার সারাদিন ব্যপী জেরা চালায় পুলিশ। অবশেষে আবাসনে হাঙ্গামার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করল বালিগঞ্জ থানার পুলিশ।

অভিযোগ এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতের দিকে আচমকা ওই আবাসনে ঢুকে পড়েন মূল অভিযুক্ত ডেলিভারি বয়। তিনি আবাসনে ঢোকার সময় নিরাপত্তারক্ষীরা তাকে আটকাতেই তার সঙ্গে বচসা বাঁধে। এরপর ওই অভিযুক্ত আরও কয়েক জন সাঙ্গপাঙ্গ নিয়ে এসে আবাসনের ভিতরে হামলা চালান।

নিরাপত্তারক্ষীকে সামনে পেয়ে হাতাহাতি থেকে মারধর পর্যন্ত গড়ায় ঘটনা। এতেই চিৎকার চেঁচামেচি শুরু হয় আর অভিনেত্রীর আবাসনের বাইরে লোক জমতে শুরু করে। আতঙ্কিত অভিনেত্রী তখন বালিগঞ্জ থানায় ফোন করে অভিযোগ জানান। রাতেই বালিগঞ্জ সার্কুলার রোডের ওই আবাসনে গিয়ে ৪ জনকে আটক করে পুলিশ। রবিবার সকালে তাঁদের গ্রেফতার করা হয়। তাঁদের বিরুদ্ধে মারধর, হামলা, অনধিকার প্রবেশ-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। এর জেরে এলাকায় সেই সময় চাঞ্চল্য তৈরি হলেও, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক বলেই জানানো হয়েছে পুলিশের তরফে।

Related Articles

Back to top button