খবরবিনোদন

আবহাওয়ার খবরের মাঝে হঠাৎই চলল পর্ণ ভিডিও, ভ্রুক্ষেপ নেই সঞ্চালকের! হাসির রোল নেটপাড়ায়

সংবাদ মাধ্যমের উপরেই সাধারণ মানুষ নির্ভর করে থাকে। টিভির সামনে চায়ের কাপ নিয়ে বসে রোজকার খবরে চোখ বুলিয়ে নেয়না এমন বাঙালি মেলা ভার। ঠিক এমনই এক সংবাদ মাধ্যমে সন্ধ্যা ৬ টায় সম্প্রচার শুরু হয়েছিল আবহাওয়ার খবর। দেশের কোথায় কেমন আবহাওয়া থাকবে তাই জানাচ্ছিলেন সঞ্চালক। আর হঠাৎই ঘটল বিপত্তি।

আবহাওয়ার খবর বলতে বলতেই হঠাৎই তাঁর পিছনের স্ক্রিনে চলতে শুরু করে পর্ন ভিডিও। ‘ক্রেম’ নামে এই চ্যানেলে আবহাওয়ার খবরে মাঝে হঠাৎই ১৩ সেকেন্ড ধরে টানা চলতে থাকে পর্ন ভিডিও। এই খবর পরিবেশন করছিলেন আবহবিদ মিশেল বস। এমনকি এই ঘটনা যে ঘটে গেছে তা সঞ্চালকের খেয়ালই নেই।

আমেরিকার পূর্ব ওয়াশিংটনের স্থানীয় এই চ্যানেলে হঠাৎই খবরের মাঝে এই কান্ড দেখে আকাশ থেকে পড়ছেন দর্শকেরা। এই ঘটনা দেখে আমেরিকার অনেক দর্শকেরাই ওই সংবাদ মাধ্যমের নামে থানায় অভিযোগ জানিয়েছিলেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। পুলিশের তরফে জানানো হয়েছে, সব রকম ভাবে সহযোগিতা করছে ক্রেম।

এই ঘটনার কয়েক ঘন্টা পরেই ক্রেম সংবাদ মাধ্যমের তরফে বিবৃতি প্রকাশ করে ক্ষমা চেয়ে নিয়েছেন। তাদের তরফে জানানো হয়েছে, ‘শোয়ের প্রথম ভাগে একটি ভুল ভিডিয়ো চালানো হয়েছিল লাইভ সম্প্রচারের সময়। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, তা নিশ্চিত করব আমরা।’

Related Articles

Back to top button