খবরবিনোদন

Big breaking: প্রয়াত পুনীত রাজকুমার! মাত্র ৪৬ বছর বয়সে পৃথিবী ছাড়লেন বিখ্যাত কন্নড় অভিনেতা

আচমকা মৃত্যু হল বিখ্যাত কন্নড় অভিনেতা পুনীত রাজকুমারের। শুক্রবার সকালে মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। বুকে ব্যথা নিয়ে আজ সকালেই বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি হিয়েছিলেন অভিনেতা৷ এরপর তাকে আইসিইউ ইউনিটে রাখা হয়, কিন্তু ক্রমেই তার অবস্থার অবনতি হচ্ছিল বলে খবর হাসপাতাল সূত্রে। অবশেষে শেষ রক্ষা হল না কিছুসময়ের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পুনীত।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, “পুনীত রাজকুমারকে সকাল ১১টা ৪০ মিনিটে জরুরি বিভাগে আনা হয়েছিল। তিনি অ-প্রতিক্রিয়াশীল ছিলেন এবং কার্ডিয়াক অ্যাসিস্টোলে ছিলেন এবং উন্নত কার্ডিয়াক রিসাসিটেশন শুরু করা হয়। ”

পুনীতের মৃত্যুর খবর নিশ্চিত করেন অভিনেতা সিদ্ধার্থ। অভিনেতা সিদ্ধার্থ তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পুনীতের মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করেন। অভিনেতার এই আকস্মিক মৃত্যুতে গভীর ভাবে ভেঙে পড়েছে কন্নড় ইন্ডাস্ট্রি।

তার আকস্মিক মৃত্যুর মাত্র দুইদিন আগে পুনীত রাজকুমারকে ভজরঙ্গি 2-এর প্রাক-প্রকাশের অনুষ্ঠানে দেখা গিয়েছিল। অভিনেতা, যাকে খুব ভালোভাবে পাওয়ার স্টার বলা হয়, তার ভাই শিবরাজ কুমার এবং রকিং স্টার যশের সাথে নাচ করেছিলেন।

এটি একটি বিরল দৃশ্য যেখানে তারকাদের একসাথে দেখা গিয়েছিল এবং ক্লিপটি ভাইরাল হয়েছিল। ভক্তরা ভিডিওটি উদযাপন করেছিল কারণ এটি কন্নড় চলচ্চিত্র শিল্পের একতা প্রদর্শন করে। তাই অভিনেতার মৃত্যুর খবর যেন মানতে পারছেন না কেউই।

অনুষ্ঠানে যোগদানকারী একজন অতিথি বলেন, “পুনীত রাজকুমারের স্বাস্থ্যগত সমস্যার কোনো লক্ষণ দেখা যায়নি। তিনি ফিট এবং ভালো ছিলেন। আমরা কখনই বুঝতে পারিনি যে আমরা তাকে শেষবারের মতো জীবিত দেখছি।” “তিনি হাসছিলেন এবং সবার সাথে মিশছিলেন। এটা খুবই মর্মান্তিক,” তিনি যোগ করেন।

Related Articles

Back to top button