বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মমতা বন্দোপাধ্যায়ের বক্ত্যব্য নিয়ে মজার ভিডিও বানাল মা বগলার দয়ায় কাকিমা! হাসির রোল নেটপাড়ায় 

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ (Amader Ei Poth Jodi na Sesh Hoi)। সিরিয়ালপ্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা অন্যতম সেরা সিরিয়াল এটি। এই সিরিয়ালের  যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগে সিরিয়ালে এসেছে একটা বিরাট পরিবর্তন।উর্মি-সত্যকির অ্যাক্সিডেন্টের পর সরকার বাড়িতে বদলে গিয়েছে অনেক কিছুই।

প্রানে বাঁচলেও সত্যকি এখনো পুরোপুরি সুস্থ হতে পারেনি। তার পায়ের সমস্যা থাকার কারণে এখন বাড়িতেই  থাকে সে। এরই মধ্যে চিকিৎসক তাকে জানিয়ে দিয়েছেন আগামী ছয় মাস পুরো রেস্টে থাকতে হবে তাকে।অন্যদিকে এখন সংসার চালানোর জন্য বাহনদেবকে নিয়ে পথে নেমেছে উর্মি। স্কুলের বাচ্চাদের দিয়ে আসা, নিয়ে আসার পাশাপাশি অন্যান্য প্যাসেঞ্জারদেরও গন্ত্যব্যস্থলে পৌঁছে দেয় উর্মি।

এ তো গেল সিরিয়ালের গল্প। তবে শুধু সিরিয়ালেই নয় বাস্তব জীবনেও এই সিরিয়ালের সমস্ত কলা কুশলীদের মধ্যে রয়েছে দারুন বন্ডিং। সোশ্যাল মিডিয়ার পাতায় অফ ক্যামেরা মাঝে মধ্যেই তাদের নানান খুনসুটির ছবি এবং ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি এমনই একটি মজার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সিরিয়ালে মুমু দিদির মা অর্থাৎসত্যকির মেজকাকি অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জী।

প্রসঙ্গতধারাবাহিকে একটা জনপ্রিয় ডায়লগ রয়েছে। সিরিয়ালে কথায় কোথায় ‘মা বগলার দয়ায়’ বলা অভ্যাস তার। যা নিয়ে পরিচিতরা তার সাথে প্রায়ই মজা করে থাকেন। এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে মজার রীল ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে  উর্মির রাগী আন্টি থেকে শুরু করে রিনি,উর্মী সকলেই রয়েছেন।

আর এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডের কোন মিউজিক নয় বাজছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বলা একটি বক্তব্য। সেই বক্তব্যটি হল ‘আজ থেকে পুজো শুরু হয়ে গেলো। ঢাকের বাদ্যি শুরু হয়ে গেলো। টাক ডুমাডুম টাক ডুমাডুম টাক ডুমাডুম ডুম। মা দুর্গা ঘরে এসেছে, তাইতো এতো ধূম।’ সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ঝড়ের বেগের ভাইরাল হয়েছে। কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য নেটিজেনদের মন্তব্য। যেখানে বেশিরভাগ সবাই হাসির ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button