বিনোদন

নিজের জন্য, নিজেকে ভালোবাসো! একরাশ ট্রোলের শিকার হয়েও কনফিডেন্ট শুভশ্রী গাঙ্গুলি

একটাই শব্দ কনফিডেন্স, বারংবার ট্রোলের শিকার হয়েও আত্মবিশ্বাস আর আত্মমর্যাদাই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে (Subhashree Ganguly) তুলছে সকলের চেয়ে আলাদা। না সংবাদ মাধ্যমে এসে তোলপাড়, না লেখালিখি, অভিনেত্রীকে নিয়ে চলে আসা সমস্ত কটাক্ষের জবাব যেন তিনি নিজেই। কোনো কিছুই টলাতে পারেনি তার আত্মবিশ্বাস।

কম ঝড়ঝাপটা সামলাননি তিনি। গত বছর শ্বশুর মশাইয়ের মৃত্যু, কোভিড পরিস্থিতিতে অন্তঃসত্ত্বা হয়ে যুবানকে জন্ম দেওয়া, রাজের নির্বাচন লড়া, নিজের অসুস্থতা এই সব কিছুই শক্ত হাতে সামলে নিয়েছেন অভিনেত্রী। এত কিছুর আঁচ সে লাগতে দেয়নি ছোট্ট যুবানের উপর। আগে সে মা, তার পর সবকিছু একথা বারংবার প্রমাণ করে এসেছেন তিনি।

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ৯ মাস মতো হল মা হয়েছেন অভিনেত্রী, আর মাতৃত্বের পর স্বাভাভিক ভাবেই বেশ খানিকটা ওজন বেড়েছে তার। এবং যারা মা হয়েছেন, তারা জানেন প্রকৃতির স্বাভাবিক নিয়মেই মেয়েদের শরীরে এই পরিবর্তন আসে। প্রকৃতির এই পরিবর্তন এসেছে শুভশ্রীর শরীরেও। তার জন্য অভিনেত্রীকে সহ্য করতে হয়েছে অসংখ্য কটাক্ষও।

Subhashree

অভিনেত্রীকে ‘ মুটকি ‘,’ মোটাশ্রী ‘,’ হাতি ‘,’ কুমড়ো ‘,’ নায়িকা হওয়ার অযোগ্য ‘ এহেন নানান মন্তব্য করা হয়েছে। এই প্রথম নয় যুবান হওয়ার পর থেকেই নানান ভাবে বডিশেমিং-এর শিকার হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে সেসবকে তোয়াক্কা না করে একটু একটু করে পুরোনো ছন্দে ফেরার চেষ্টা করছিলেন শুভশ্রী। কিন্তু প্রতি মুহূর্তেই তার দিকে ধেয়ে আসছে কেবলই কটাক্ষ।

তবে এত কটাক্ষ, কুরুচিপূর্ণ মন্তব্যে থেমে যাওয়ার পাত্রী নন শুভশ্রী। ট্রোলারদের উত্তর পরোক্ষ ভাবে নিজের রুচি বজায় রেখে ঠিকই দেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, বি ইউ, ডু ইউ, ফর ইউ’। অর্থাৎ নিজের জন্য নিজেকে ভালোবাসো। অভিনেত্রী এই অল্প কথাতেই বুঝিয়ে দিয়েছেন, তিনি নিজেকে ভালোবাসেন, তাই কে তাকে কী বলল তা নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন তিনি।

Related Articles

Back to top button