বিনোদন

মা শুভশ্রী করোনা আক্রান্ত, রাজ ভোটের কাজে ব্যারাকপুরে! একা একা মন ভালো নেই যুবানের

নাহ স্বস্তির দিন শেষ। গতবার করোনা মহামারী যখন মারাত্মক আকার ধারণ করেছে তখন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) পেটে ছিল যুবান (Yuvaan) । আজ প্রায় ৭ মাস বয়স হতে চলল রাজশ্রী পুত্র যুবানের। কিন্তু আগের বার সাবধানে থেকে বিপদ এড়াতে পারলেও এবারে শেষ রক্ষা হলনা৷

করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ইতিমধ্যেই বলিপাড়ার প্রায় সকলেই আক্রান্ত হয়েছেন করোনায়৷ এবার টলিউডেও থানা বসাতে শুরু করেছে মারণ ভাইরাস। জিতের পর এবার দুঃসংবাদ দিলেন শুভশ্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ এল। তবে আমার ছেলে, যুবান সুস্থ আছে। রাজ এই মুহূর্তে ব্যারাকপুরে। আমি বড়িতেই কোয়ারেন্টাইনে আছি। পরিবারের সুরক্ষার কথা মাথায় রেখে আমি সমস্ত কোভিডবিধি মেনে চলছি। সকলকে অনুরোধ করছি, মাস্ক পরুন, স্যানিটাইজ করুন, এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সাবধানে থাকুন।’

এদিকে সামনেই ব্যারাকপুরে নির্বাচন, আর সেই কাজেই ব্যস্ত রয়েছেন এবারের বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাজ চক্রবর্তী। বাবা ব্যস্ত ভোটের কাজে, আর মা আক্রান্ত করোনায়, একা একা তাই মন ভালো নেই যুবানের।

সম্প্রতি, রাজ চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে ঠাকুমার কোলে বসে বেশ গম্ভীর মুখে চেয়ে রয়েছে যুবান। ক্যাপশনে পরিচালক লিখেছে, ” এত গম্ভীর কেন বেবি যুবান? তুমি কি বাবা কে মিস করছ? বাবাও তোমাকে মিস করছে, এবং খুব শিগগিরই তোমার কাছে আসছে”।
মা বাবাকে ছেড়ে মনমরা হয়ে গেছে খুদে, রয়েছে ঠাকুমার কাছেই। শুভশ্রী নিজেকে রেখেছেন নিভৃতবাসে, ভোট মিটলেই জলদি বাড়ি ফিরবেন রাজও।

Related Articles

Back to top button