বিনোদনভাইরালভিডিও

মাত্র ৩০ সেকেন্ডে একাই এক প্লেট ফুচকা খেয়ে সাফ করে দিলেন শুভশ্রী! চ্যালেঞ্জ ছু্ড়ে দিলেন শ্রাবন্তীকেও

অভিনেত্রী তথা রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) টলিউডের প্রথম সারির পছন্দের নায়িকাদের একজন। গতবছর মা হবার পর থেকে মাঝে মধ্যেই খবরে দেখা যায় অভিনেত্রীকে। কখনো ছেলে ইউভানের (Yuvaan) জন্য তো কখনো মা হবার পর স্বাস্থ্য ভারী হয়ে যাওয়ার জন্য। একাধিকবার সোশ্যাল মিডিয়াতে দিন দিন বাড়তে থাকা ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। তবে এবার আর নয়, আবারো পুরোনো গ্ল্যামারাস লুকে ফিরছেন অভিনেত্রী।

শুভশ্রীর ব্যক্তিগত জীবনের নানান খুটিনাটিও তিনি প্রায়শই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কখনও ইউভানের ভিডিও, কখনও তার নিত্য নতুন লুকের ভিডিও, কখনও বা তার হেল্পার্সদের নিয়ে একটি ভিডিও, পার্টির ছবি, রাজের সাথে কাটানো নানান মিষ্টি মুহুর্ত সবই সোশ্যাল মিডিয়ায় তাকে শেয়ার করতে দেখা যায়।

আর সেই কারণেই অনুরাগীদের শুভশ্রীর সোশ্যাল মিডিয়া থেকে কোনোভাবেই চোখ সরেনা। দর্শকদের মন ভালো করতে তাই নানান ভাবনার ভিডিও নিয়ে হাজির হন শুভশ্রী। সম্প্রতি এমনই এক মজার ভিডিও নিয়ে এসেছেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে, লাল সুন্দর একটি গাউন পরে সেজেগুজে মাত্র ৩০ সেকেন্ডে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ নিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অংশগ্রহণ করেছিলেন ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ডস আয়োজিত এক বিশেষ প্রতিযোগিতায়, যেখানে তাকে এক প্লেট ফুচকা নিয়ে বসে ৩০ সেকেন্ডে ৯ টি খেতে দেখতে পায় দর্শকেরা। বলাই বাহুল্য, মাত্র ৩০ সেকেন্ডে ৯ টি ফুচকা খাওয়া মুখের কথা নয়।

ভিডিওতে শুভশ্রীকে বেজায় চেষ্টাও করতে দেখা যায়। তবে এখানেই শেষ নয় এরপর শুভশ্রী এই পোস্টে শ্রাবন্তী চ্যাটার্জিকে মেনশন করে এই একই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। এমনকি ভিডিওর শেষে শুভশ্রীকে বলতে শোনা যায়, “ভেবেছিলাম অনেক ফুচকা খেতে পারব। প্রবীনকে হারাতে পারবে একজনই শ্রাবন্তী” শেষে হাতজোর করে শুভশ্রী বলেন, “শ্রাবন্তী ভাই মান রাখিস”। তবে শ্রাবন্তী আগেভাগেই হাত তুলে নিয়ে জানিয়েছেন শুভশ্রীর মতো তাড়াতাড়ি ফুচকা তিনি কখনোই খেতে পারবেন না। যদিও শ্রাবন্তীর অনুরাগীরা আশা ছাড়তে নারাজ।

Related Articles

Back to top button