গসিপবিনোদন

টলিউডে শ্রাবন্তীর মতো বোকা আর কেউ নেই! সাক্ষাৎকারে এই বিতর্কিত মন্তব্য করলেন শুভশ্রী

পছন্দের তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে সকলেরই কৌতুহল থাকে। আসলে যাদের দেখে আমরা প্রতিনিয়ত অনুপ্রাণিত হই তাদের শিক্ষাগত যোগ্যতা বা অতীতের স্ট্র‍্যাগল সম্পর্কেও একাধিক প্রশ্ন জাগে। নুসরত জাহান, শ্রাবন্তী চ্যাটার্জি, কোয়েল মল্লিক থেকে শুরু করে মিমি, শুভশ্রী সকলেই প্রথম সারির টলিউড অভিনেত্রী৷ আর ৫ টা সাধারণ মানুষের মত ব্যক্তিগত জীবনে অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও চলতে থাকে নিরন্তর প্রতিযোগিতা। কেউ কেউ একে অপরের মুখ পর্যন্ত দেখেন না।

কিন্তু টলিপাড়ার প্রথম সারির চার অভিনেত্রী নুসরাত,মিমি, শ্রাবন্তী এবং শুভশ্রী এক সময় বেশ ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তবে ব্যক্তিগত বিভিন্ন কারণেই সেই বন্ধুত্বে ছেদ যে পড়েছে তা বুঝতেও অসুবিধা হয়না। যেমন মিমি রাজ চক্রবর্তীর প্রেমিকা ছিলেন, কিন্তু এখন শুভশ্রী রাজের সাথে গুছিয়ে সংসার করছেন স্বভাবতই মিমির সাথে বেড়েছে শুভশ্রীর দুরত্ব। অন্যদিকে যশের সাথে সম্পর্ক গড়ানোর পর মিমি নুসরতের বন্ধুত্বেও ফাটল ধরেছে।

শুভশ্রী গাঙ্গুলি Subhashree Ganguly শ্রাবন্তী চ্যাটার্জী Srabanti Dancing in Dance bangla dance

 

অর্থাৎ তারকাদের বন্ধুত্ব এই জমে বরফ তো এই গলে জল। একবার, শাশ্বত চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় জি বাংলার জনপ্রিয় টক শো ‘অপুর সংসারে’ এসে শ্রাবন্তীকে নিয়ে এক বিতর্কিত মন্তব্য করেন শুভশ্রী। প্রকাশ্যেই তিনি জানান, শ্রাবন্তী একজন ‘ইমোশনাল ফুল’। পাশাপাশি এও বলেন মিমি, নুসরত তুলনামূলক ভাবে অনেক বেশি বুদ্ধি ধরে।

আসলে খেলার নিয়ম অনুযায়ী শাশ্বত শুভশ্রীকে শ্রাবন্তী মিমি এবং নুসরতের নাম দিয়ে কে বোকা তার ভিত্তিতে সাজাতে বলেন। এক্ষেত্রে বুদ্ধির ভিত্তিতে শ্রাবন্তীর থেকে মিমি নুসরতকেই এগিয়ে রাখেন শুভশ্রী। এই শোতে এসে শ্রাবন্তীর আরও নানান মজার ব্যাপার ফাঁস করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee), ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থাকেন। জনপ্রিয়তার দৌড়ে অনেক অভিনেত্রীকেই পিছনে ফেলেছেন তিনি। দেব, জিৎ, থেকে শুরু করে আবির টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতারা তার সঙ্গে জুটি বেঁধেছেন। কিন্তু দুঃখের বিষয় তার কেরিয়ারে এত সাফল্য মিললেও, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। ছিমছাম, শান্ত স্বভাবের শ্রাবন্তীর প্রথম দুটো বিয়ে টেকেনি, তৃতীয় বিয়ে নিয়েও তার জীবনে চলছে তুমুল টানাপোড়েন। তবে এই সাক্ষাৎকার এসব ঘটনার অনেক আগের।

Related Articles

Back to top button