বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘এমন মুটকি যে দাঁড়িয়ে নাচতে হচ্ছে’, ডান্স বাংলা ডান্সে শুভশ্রীর নাচ দেখেই কটাক্ষ নেটিজেনদের

আজকাল সহজেই হাতের মুঠোয় স্মার্টফোন আর ইন্টারনেট চলে আসে। তাই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের সংখ্যা বেড়েছে হু হু করে। আর সাথে সাথেই বেড়ে চলেছে অনলাইনে ট্রোলিংয়ের (Social Media Trolling) মাত্রা। বিশেষত সেলেব্রিটিদের ক্ষেত্রে পান থেকে চুন খসলেই নোংরা ট্রোলিং থেকে কটাক্ষের শিকার হতে হচ্ছে তারকাদের। টলিউডের প্রথমসারীর অভিনেত্রী শুভশ্রীকেও (Subhashree) বহুবার এই ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে।

গতবছর লকডাউনের সময়েই মা হয়েছিলেন শুভশ্রী। রাজ শুভশ্রীর পরিবারে এসেছে ছোট্ট ইউভান। আর মা হবার কারণে খুব স্বাভাবিক ভাবেই শরীরে কিছু পরিবর্তন এসেছে। কিছুটা স্বাস্থ্যবান হয়ে গিয়েছেন অভিনেত্রী। আগেকার সেই রোগা আকর্ষণীয় চেহারা নেই। তাই বহুবার ‘মোটা’ বলে নেটিজেনদের কটাক্ষ করতে দেখা গিয়েছে তাকে। তবে সে সবে খুব একটা কাজ দিতে নারাজ অভিনেত্রী।

ইতিমধ্যেই আবারো কাজ ফিরেছেন শুভশ্রী। ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে রয়েছেন তিনি। আর বিচারক হবার সাথে সাথে মাঝে মধ্যে ডান্স পারফর্মেন্স করে দেখান মঞ্চে। দেখতে দেখতে ডান্স বাংলা ডান্স আজ শেষে হবার দোর গোড়ায়। হ্যাঁ ঠিকই ধরেছেন আজ ডান্স বাংলা ডান্সের গ্রান্ড ফিনালে। আর ফিনালেতে শুভশ্রী একটি স্পেশাল নাচের পারফর্মেন্স দিয়েছেন।

শুভশ্রীর স্পেশাল নাচের ভিডিও ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে। আর শেয়ার হবার পর থেকেই ভাইরাল হতে শুরু করে দিয়েছে ভিডিওটি। ভিডিওতে ‘চিকনি চামেলী’ গানে স্টেজে দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ঝলমলে একটি ঘাগড়া পরে দাঁড়িয়ে দাঁড়িয়েই নেচে দেখিয়েছেন শুভশ্রী। আর তাতেই শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের ট্রোলিং।

ভিডিও দেখে কেউ বলেছেন, ‘এমন মুক্তি যে দাঁড়িয়ে নাচতে হচ্ছে’। তো আরেকজন বলেছেন, এদের দেখার জন্য আবার সবাই বসে থাকবে ছি’! একজনের মতে, এটা আদৌ নাচ? এক জায়গায় দাঁড়িয়ে এই স্টেপগুলো তো যে কেউ করে দিতে পারবে। এই নাচের গান তা এতো এনার্জেটিক যে গোটা স্টেজ কম পরে যাবে। একজায়গায় দাঁড়িয়ে হাত আর কোমর নাড়ানোর জন্য নয়। এমন একাধিক মন্তব্য ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে।

Related Articles

Back to top button