বিনোদনভাইরালভিডিও

মাসির কোলে আদর খাচ্ছে ছোট্ট যুবান, খিলখিলিয়ে হাসির ভিডিও মন ছুঁয়েছে নেটিজেনদের

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। তবে সম্প্রতি মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। বয়স এখন ১ বছর না হলেও এই বয়সেই নেটপাড়ায় ষ্টার হয়ে গিয়েছে সে। ছবি শেয়ার করলেই নিমেষের মধ্যে হয়ে পড়ে ভাইরাল।

কখনো মা শুভশ্রীর সাথে তো কখনো বাবার সাথে ছবিতে দেখা যায় যুবানকে। ক্যামেরার সামনে খান থেকেই দুর্দান্ত পোজ দিতে শিখে গিয়েছে ছোট্ট যুবান। আপাতত খেলা আর সবার আদরেই দিন কাটছে রাজ্ পুত্তুরের। কিছুদিন আগে মামা তথা বিখ্যাত মিউজিক কম্পোজার জিৎ গাঙ্গুলির (Jit Ganguly) সাথে যুবানের ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। এরপর মামার গিটার বাজানোর সময় গিটারের দিক বেশ আগ্রহী ছিল যুবান সেই ছবিও ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি, শুভশ্রীর দিদি দেবশ্রীর কোলে দেখা গিয়েছে ছোট্ট যুবানকে। মাসির কোলে ছোট্ট যুবানের ছবি বেশ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। শুধু তাই নয়, মাসি দেবশ্রীর কোলে আদর খাবার ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে মাসির থেকে আদর খেয়ে খিল খিলিয়ে হাসতে দেখা যাচ্ছে যুবানকে। ছোট্ট যুবানের এমন মিষ্টি হাসির ভিডিও দেখে মন গলেছে নেটিজেনদের।

ইতিমধ্যেই যুবানের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার করে দেবশ্রী ক্যাপশনে লিখেছেন ‘কুরবত’। আসলে গতকাল ছিল রাখি বন্ধ উপলক্ষে একসাথে হয়েছিল শুভশ্রীর গোটা পরিবার। সেই সময়েই মাসির  থেকে আদর খাবার সময় তোলা এই ভিডিওটি।

রাখি বন্ধনের দিন পরিবারের সকলে মিলে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানেই শুভশ্রীর দিদি দেবশ্রীর কোলে দেখা গিয়েছিল ছোট্ট যুবানকে। শুধু তাই নয় হালকা নীল রঙের পাঞ্জাবি পরে দুর্দান্ত লুকে ছোট্ট যুবানেরও দেখা মিলেছিল সেই ছবিতে। রাখির দিনের ছবিগুলিও ব্যাপক  ভাইরাল হয়ে পড়েছিল।

Related Articles

Back to top button