ছবিবিনোদনভাইরালসিনেমা

ক্রিসমাসে লাল জামা আর টুপি পরে পুচকে সান্তা সেজেছে ইউভান, মা শুভশ্রী ছবি দিতেই নিমেষে ভাইরাল

আজ ২৫ শে ডিসেম্বর বড়দিন (Christmas) কেক খাওয়ার দিন। আর ছোটদের জন্য সান্তাক্লজের থেকে উপহার পাওয়ার দিন। এই দিন রাত্রে সান্তা দাদু এসে ছোটদের জন্য অনেক উপহার দিয়ে যায়, যেটা পেয়ে খুশিতে ভরে যায় ছোটদের মন। তবে এবার ক্রিসমাসে সকলের সামনে হাজির হয়েছে খুদে সান্তা। লাল জামা আর সান্তাক্লজের টুপি পরে হাজির হয়েছে সকলের প্রিয় ইউভান।

টলিউডের অভিনেত্রী শুভশ্রী (Subhashree) পুত্র ইউভান (Yuvaan) জন্মানোর পর থেকেই সেলেব্রিটি হয়ে গিয়েছে। নেটপাড়ায় ছোট্ট ইউভানের ছবি মানেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পরে। খেলা থেকে খাওয়া এমনকি মাম্মার সাথে ঘুরতে গিয়েও আলাদাই সোয়াগে থাকে ছোট্ট ইউভান। এক কথাই এখন থেকেই টলিউডের আগামী হিরো হবে বলে তৈরী সে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ছোট্ট সান্তাক্লজ সেজে দেখা মিলল ইউভানের। লাল রঙের জামা আর মাথায় সান্তা টুপি, আর টুপির ফাঁক দিয়ে বেরিয়ে আসছে কোঁকড়ানো চুল। সব মিলিয়ে রাজপুত্তুরের এই সাজ এক ঝলকে নজর কাড়তে পারে যে কারোর। আর হয়েছেও তাই। মা শুভশ্রী একগুচ্ছ ছবি তুলে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ছবিই এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়।

ছবিতে প্রথমে লাল রঙের ছবি আঁকা জামা পরে বসে থাকতে দেখা যাচ্ছে ইউভানকে। এরপর বড়দিনের গিফট নিয়ে খেলা করা থেকে টুপি পরে খিলখিলিয়ে হাসতে দেখা যাচ্ছে তাকে। আর শেষে বাড়িতেই ক্রিসমাস ট্রির সামনে মায়ের কোলে দেখা গেছে ছোট্ট ইউভানকে। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘আমার সান্তা ইউভান। মেরি ক্রিসমাস সকলকে’।

খুদে সেলেব্রিটি ইউভানের ফ্যানেরা ছবিতে ৩৭ হাজারেরও বেশি লাইক দিয়েছেন। আর সাথে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এছাড়াও টলিউডের অভিনেত্রী দেবলীনা কুমার, মনামি ঘোষ এরাও বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ছোট্ট সান্তাকে। মায়ের মত একই ছবি বাবা রাজ্ চক্রবর্তীও শেয়ার করেছেন নিজের ইন্টাগ্রামে। আর স্বাভাবিকভাবে সেগুলিও ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button