ঠাম্মির সাথে খেলছে ছোট্ট যুবান, আইসোলেশনে ছেলেকে বড্ড মিস করছেন মা শুভশ্রী!


টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Raj Chakraborty & Subhashree)। আর রাজ-শুভশ্রী পুত্র হল যুবান। জন্মের পর থেকেই যেন এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান জনপ্রিয়তার দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। বর্তমানে তার বয়স মাত্র ৭ মাস এরই মধ্যে হাটতে শিখে গেছে খুদে। আর তার নানান ছবি, ভিডিও  সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলেই ভাইরাল হয়ে পরে নিমেষের মধ্যে।

মা-বাবা, দাদু-ঠাম্মার কোলে বেশ দিন কাটছিল ছোট্ট যুবানের। কিন্তু সেই খুশিতে ছেদ পড়েছে বর্তমানে। কারণ কিছুদিন আগে মা শুভশ্রী করোনা আক্রান্ত হয়েছেন। এরপর থেকেই বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। এমনিতে অভিনেত্রী খুব একটা বাইরে বেরোতেন না। তবে স্বামী রাজ চক্রবর্তীর হয়ে রাজনৈতিক প্রচারে বেরিয়েছিলেন। তারপরেই ঘটে যায় এই বিপত্তি।

করোনা আক্রান্ত হবার পর থেকেই নিজেকে একেবারেই আলাদা করে নিয়েছেন শুভশ্রী। আলাদা ঘরে থাকছেন, তবে ছেলের থেকে আলাদা হয়ে কি আর মায়ের মন ভালো থাকে! যেখানে সারাটা দিন ছেলেকে নিয়েই কেটে যেত। ছেলেকে খাওয়ানো তার সাথে খেলা করা এই সমস্ত কিছুই খুব মিস করছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে যুবানকে মিস করার কোথায় আইসোলেশনে যাবার পরেই  জানিয়েছিলেন শুভশ্রী। যুবানের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনো দিন ভাবিনি’। দেখতে দেখতে ১৭ দিন পেরিয়েছে আইসোলেশনে। ইতিমধ্যেই ভোটপর্ব শেষ হয়ে  যাওয়ায় বাড়ি ফিরেছেন রাজ চক্রবর্তী। বাড়ি ফিরে বাবার সাথে খেলায় মেতেছে যুবান। কিন্তু শুভশ্রী যে আর ছেলেকে ছেড়ে থাকতে পারছে না।

সম্প্রতি যুবানের ঠাম্মির সাথে খেলার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর ছবি শেয়ার করে ছেলেকে মিস করার কথা জানিয়েছেন তিনি। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সাথে বহু ভক্তগণ অভিনেত্রীর দ্রুত আরোগ্যের কামনা করেছেন।