খেলায় মত্ত প্রাণের টুকরো ছেলে যুবান, মিষ্টি মুহূর্তের ভিডিও শেয়ার করলেন টলিঅভিনেত্রী শুভশ্রী


টলিউডের সেলেব্রিটি জুটির মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Raj Chakraborty & Subhashree)। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান জনপ্রিয়তার দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। বলতে গেলে জন্মের পর থেকেই তারকা পুত্র নয় বরং খুদে তারকা যুবান।

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স পেরিয়েছে ৭ মাস। ধীরে ধীরে বড় হয়ে উঠছে ছোট্ট যুবান। ছয় মাস বয়স হতেই আয়োজিত হয়েছিল যুবনের অন্নপ্রাশন। বলতে গেলে রাজকীয়ভাবেই পালন হয়েছিল যুবানের অন্নপ্রাশন। দাদুর কোলে বসে প্রথম ভাত খেয়েছে জুবান। এবার আস্তে আস্তে বড় হয়ে উঠছে যুবান। এতদিন কেবল মা, বাবা, ঠাম্মা, অথবা পিসির কোলে কোলেই ঘুরত সে।

 

কিন্তু কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল যুবানের হামাগুড়ি দেওয়ার ভিডিও। এখন আর হামাগুড়ি নয় কোনো কিছু না ধরেই উঠে দাঁড়াতেও শিখে গেছে যুবান। আর প্রাণের টুকরো ছেলেকে নিজের পায়ে দাঁড়াতে দেখে সত্যি দারুন খুশি হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

বর্তমানে ভোটের প্রচারের জন্য ভীষণ ব্যস্ত রয়েছে পরিচালক রাজ চক্রবর্তী। তাই বাড়িতে বাবাকে ছাড়াই কাটাচ্ছে ছোট্ট যুবান। অবশ্য ছেলেকে যে খুব  মিস করছেন রাজ চক্রবর্তী সে কথা নিজেই জানিয়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি ছোট্ট যুবানের একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী।

ভিডিওতে নিজের মনে খেলতে দেখা যাচ্ছে যুবানকে। আর ছেলেকে খেলতে দেখে দারুন খুশি সেক্সী মাম্মা শুভশ্রী। ভিডিও শেয়ার করে অভিনেত্রী  ক্যাপশনে লিখেছেন, ‘আমার হ্যাপিনেস’। ভিডিওটি শেয়ার করে মাত্র কিছু সময় হলেও দর্শকের সংখ্যা কিন্তু ছাড়িয়ে গেছে ১৫ হাজারেরও বেশি। আসলে ভিডিওতে যে রয়েছে খুদে সেলেব্রিটি যুবান।