স্ট্রেচ মার্ক থেকে মোটা হওয়া, তোর হাসিটাই যথেষ্ট! ছোট্ট যুবানকে কোলে নিয়ে অকপট শুভশ্রী


টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Raj Chakraborty & Subhashree)। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান (Yubaan)। একরত্তি যুবান জনপ্রিয়তার দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। বলতে গেলে জন্মের পর থেকেই তারকা পুত্র নয় বরং খুদে তারকা যুবান।

যুবানের আসার পর অভিনয় জগতের সাথে বেশ খানিকটা দূরত্ব হয়ে গিয়েছে শুভশ্রীর। আর তাছাড়া প্রেগনেন্সির কারণে অনেকটা ওজন বেড়েছে অভিনেত্রী, সাথে ফিটনেস নষ্ট হয়ে গিয়েছে। যেহেতু শুভশ্রী এক জন অভিনেত্রী তাই তাকে সকলে একেবারে ফিটফাট অবস্থাতেই দেখে অভ্যস্ত দর্শকেরা। তাই চেহারা খারাপ হয়ে যাওয়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। নারী দিবস উপলক্ষে দীর্ঘ দিন পর লাইভে এসেছিলেন শুভশ্রী। সেই সময় এক নেটিজেন শুভশ্রীর মোটা হয়ে যাওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন।

শুভশ্রী Subhashree Gangulu Live Video Trolled

এর প্রত্যুত্তরে অবশ্য সপাটে জবাব দিয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেন,‘আমি মোটা হয়েছি ঠিকই, তবে মোটা হয়েছি ট্রোল আমার মোটেও গায়ে লাগে না। বরং তাঁদের ট্রোল আমায় রোগ হওয়ার জন্য আরো মোটিভেশন দেবার কাজ করবে। সত্যি বলতে আমি মোটা হওয়াটাকে প্রশংসা হিসাবেই নিচ্ছি’। শুভশ্রীর এই জবাবের প্রশংসা করেছিলেন অনেকেই।

সম্প্রতি ফের অভিনেত্রীর ফিগার ও ফিটনেস নিয়ে কথা উঠছে সোশ্যাল মিডিয়াতে। আর এবার সেই সমস্ত প্রশ্নের ফের সপাটে জবাব দিলেন অভিনেত্রী। এদিন ছোট্ট যুবানকে কোলে নিয়ে  একটি সাদা কালো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি টি  শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তোর একটা হাসিই সমস্ত স্ট্রেচ মার্ক, ওজন বৃদ্ধি, নিদ্রাহীন রাত্রির দাম মিটিয়ে দেয়’।

শুভশ্রীর শেয়ার করা এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই ৩৩ হাজার লাইক পরে গিয়েছে। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংও লাইক করেছেন শুভশ্রীর পোস্টটি। ছবি শেয়ার করে যুবানের সাত মাস হবার কোথাও জানিয়েছেন অভিনেত্রী ট্যাগ দিয়ে।