খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

ভুতুড়ে ফটোশুট! শুভশ্রীর নতুন ভিডিও দেখে ‘ভুতে ধরেছে’ বলে কটাক্ষ নেটিজেনদের

টলিউডের অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং শেষ হবার নামই নেই। সম্প্রতি ফটোশুটের ছবি শেয়ার করে ট্রোলড হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সোশ্যাল মিডিয়াতে বরাবরই বেশ সক্রিয় রাজঘরিনী, কখনো নিজের তো কখনো ইউভানের ছবি শেয়ার করেন তিনি। তবে এবার গাউন পরে ফটোশুট করতেই আবারো নিন্দুকদের মুখোমুখি অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ফটোশুট করে ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। ভিডিওতে এলোমেলো চুল, ওয়ান শোল্ডার নীল রঙের গাউন আর সাথে কমলা লিপস্টিক পরে ফটোশুট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। খোলা চুলে মাথা ঝাকিয়ে খানিক ভয়ংকর লুকেই দেখা মিলেছে শুভশ্রীর। আর তাই দেখেই সজাগ হয়ে গিয়েছেন ট্রোলাররা।

ফটোশুটের ভিডিওর শেষে একটি ছবিও শেয়ার করেছেন ফটোশুটের। সেই সব দেখেই নেটিজেনরা কেউ ভুতের মত লাগছে তো কেউ আজব বলে মন্তব্য করেছেন। অবশ্য ফটোশুটের ব্যাক গ্রাউন্ডে বেশ কিছু ক্রস দেওয়ালে টাঙানো রয়েছে। আর খানিক অদ্ভুতুড়ে থিমের সাথেই করা হয়েছে ফটোশুট। সেই নিয়েই শোরগোল কমেন্ট বক্সে। কেউ বলছেন ভয় পেয়েছি, তো কেউ বলছেন বাবা ভুত নাকি।

যদিও এই প্রথমবার  কটাক্ষের মুখে পড়েননি অভিনেত্রী। ইউভান হবার পর অনেকটা স্বাস্থ্যবান হয়ে গিয়েছিলেন শুভশ্রী। সেই সময় তার মোটা হয়ে যাওয়া নিয়ে ব্যাপক ট্রোল করা হয়। এমনকি দীর্ঘ সময় পর ডান্স বাংলা ডান্সের মধ্যে দিয়ে কাজে ফেরেন শুভশ্রী। সেখানেও একইভাবে কটাক্ষের মুখে পরতে হয়েছে অভিনেত্রীকে।

তবে কটাক্ষের দিকে বরাবরই কান দিতে অভ্যস্ত নন অভিনেত্রী। ইতিমধ্যেই নিজেকে আবারো ফিট করার উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। শুরু হয়ে গিয়েছে অবাঞ্চিত ফ্যাট দূর করার কাজ। আর তারই মাঝে কিছু ফটোশুট সেরে ফেলেছেন শুভশ্রী। যদিও এভাবে কটাক্ষের শিকার হতে হবে সেটা হয়তো আগে ভাবেননি তিনি। তবে কটাক্ষ দূরে রাখলে প্রশংসার কিন্তু কমতি নেই, অনেকেই তার ছবিতে লাইক করে প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button