বিনোদনসিনেমা

যুবানের মা হবার পর ভারী হয়েছে চেহারা! তবে আর নয়, এবার ফ্যাট টু ফিট হতে চান শুভশ্রী

টলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথমসারিতে যারা রয়েছেন তাদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। টলিউডের প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। বিয়ের পর গতবছর মা হয়েছেন, ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। মা হবার পর ছেলে যুবানকে নিয়েই দিব্যি লকডাউনের অনেকটা সময়ই কাটিয়েছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী যখন তখন ধীরে ধীরে ফিরেছেন ফ্ল্যামারের দুনিয়ায়।

কিন্তু মুশকিল হল গ্ল্যামারের দুনিয়ায় ফিরে তিক্ত  অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ ভালোরকম সক্রিয় অভিনেত্রী। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সোশ্যাল মিডিয়াতে। তাদের সাথে ছেলে যুবান ও নিজের নানা মুহূর্তের ছবি ও ভিডিও ভাগ করে নেন শুভশ্রী। আর ছোট্ট যুবান তো এখন থেকেই সেলেব্রিটিতে পরিণত হয়েছে।

subhashree missing Yuvaan

তবে মুশকিল হল মা হবার পর স্বাভাবিকভাবেই কিছুটা  আনফিট হয়ে পড়েছেন অভিনেত্রী। সুন্দর আর ফিট চেহারা বদলে গিয়ে  জমেছে কিছুটা মেদ। মাতৃত্বের কারণেই চেহারার এই বদল হয়েছে। বর্তমানে ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। আর মঞ্চে অঙ্কুশের সাথে একটি পারফর্মেন্স করতে গিয়ে নেটিজেনদের নোংরা কটাক্ষের সম্মুখীন হতে হল অভিনেত্রীকে।

শুভশ্রীর নাচ থেকে অনেকেই মন্তব্য করেছেন, ‘ছয় মাসের প্রেগনেন্ট লাগছে’। এটা অবশ্য প্রথমবার নয়, এর আগেও সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে একাধিক কুমন্তব্যঃ শুনতে হয়েছিল শুভশ্রীকে। তবে শুভশ্রী একেবারে যোগ্য জবাব দিয়েছিলেন নেটিজেনদের। মা হবার কারণেই মোটা হয়েছেন তিনি। আর যুবানকে পাবার জন্য এটা এটা কিছুই নয়। তিনি যেমন আছেন তাতে খুশি।

শুভশ্রী Subhashree Ganguly

সোশ্যাল মিডিয়ার ট্রোলিংয়ের দিকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। তবে, এবার ধীরে ধীরে পুরোনো ফর্মে ফেরার জন্য তৈরী হচ্ছেন শুভশ্রী। যোগ থেকে শুরু করে শরীরচর্চার দিকে ধ্যান দিয়েছেন অভিনেত্রী। সম্ভবের পুজোর আগেই যতই আবারো  সেই গ্ল্যামারাস শুভশ্রীর দেখা মিলতে পারে। এর মাধ্যেমেই সমস্ত কুমন্তব্য করা নেটিজেনদের একেবারে যোগ্য জবান দিতে পারবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button