বিনোদনভাইরালভিডিও

পুজোয় প্রথম ঘুরতে বেরোনো, মা দুগ্গার পরিবারের সাথে ইউভানের পরিচয় করিয়ে দিলেন শুভশ্রী

টলিউডের ষ্টারকিড বলতে শুভশ্রী (Subhashree) ও রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ছেলে ইউভানের (Yuvaan) কথা সবার আগেই আসে। সেই জন্মের পর থেকেই একপ্রকার খুদে সেলেব্রিটিতে পরিণত হয়েছে ইউভান। একেবারে ছোট্ট থেকে দেখতে দেখতে ১ বছর হয়ে গেল ইউভানের বয়স। কখনো মা তো কখনো বাবা, তো কখনো ঠাম্মি দাদুর কোলে ঘুরে বেড়ানো আর খেলার মধ্যে দিয়েই বেড়ে উঠছে সে।

মা শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই ছেলের সাথে ছবি শেয়ার করেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। নেটিজেনরা একপ্রকার অপেক্ষায় থাকেন ইউভানের নতুন ছবি বা ভিডিওর জন্য। আসলে এমন সুন্দর চাহনি কি আর না দেখে থাকা যায়! তাই প্রথম থেকেই সকলের নজর কেড়ে নিয়েছে ইউভান।

কিছুদিন আগেই বাবা মায়ের সাথে বিদেশে ঘুরতে গিয়েছিল ছোট্ট ইউভান। মলদ্বীপে দারুন ভ্রমণ অভিজ্ঞতা হয়েছে রাজ-শুভশ্রী থেকে ইউভানের। তারপরেই এসে গিয়েছে দুর্গাপুজো। এবার মা বাবার সাথে মা দুগ্গাকে দেখতে বেরিয়ে পড়েছে ইউভান। মায়ের কোলে চেপেই দুগ্গার সন্তানদের সাথে পরিচয় পর্ব সারল ইউভান। ছেলের সাথে মা দুর্গার সন্তানের পরিচয়ের মুহূর্ত ক্যামেরাবন্ধী করেছেন বাবা রাজ চক্রবর্তী।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন রাজ। মা শুভশ্রীর কোলে চেপেই মা দূর্গা থেকে মহিষাসুর সকলের সাথে পরিচয় হয়েছে। মায়ের মতন ম্যাচিং হলুদ পোশাকে ঘুরতে বেরিয়েছিল ইউভান। মায়ের কথা শুনে বড় বড় চোখ করে হা করে তাকিয়েছিল ইউভান পূজা মণ্ডপের দুর্গার দিকে।

ভিডিওটি শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। প্রায় ৫০ হাজার ছুঁই ছুঁই দর্শকের সংখ্যা। ভিডিও দেখে ছোট্ট ইউভানকে দারুন লাগছে বলেছেন অনেকেই। প্রসঙ্গত, মা হবার পর দীর্ঘদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন মা শুভশ্রী। তবে সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button