খবরবিনোদনভিডিওসিনেমা

ড্রেসকোড স্বাধীনতা দিবস! তেরাঙ্গার সাজে সেজে ঐক্য আর শান্তির বার্তা দিলেন শুভশ্রী

টলিউডের অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথম সারিতেই নাম আসে শুভশ্রীর (Subhashree)। একেরপর এক হিট ছবি দিয়ে দর্শকদের মনে নিজের জায়গা পাকা করেছেন অভিনেত্রী। এরপর বিয়ে সেরেছেন রাজ চক্রবর্তীর সাথে আর ইতিমধ্যেই মা হয়ে গিয়েছেন। বর্তমানে মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি নিজের কাজও দিব্যি সামলাচ্ছেন অভিনেত্রী। শুভশ্রীর ড্রেসিং সেন্স ও ফ্যাশন বেশ প্রশংসিত সর্বত্রই।

আজ দেশের ৭৫তম স্বাধীনতা দিবসে (Independence Day) স্বাধীনতা দিবসের সাজে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন শুভশ্রী। অনুষ্ঠান থেকে শুরু করে বিশেষ দিন উপলক্ষে অনেকেই ঠিক মত সাজতে চান কিন্তু তার জন্য সবসময় যে ভারী মেহনত না করলেও চলে সেটা প্রমাণ করে দিলেন শুভশ্রী। হালকা সাজেই স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে ক্যানডিড মুহূর্তে হাতে তেরাঙ্গা চুড়ি পরে দেখা যাচ্ছে শুভশ্রীকে। সাথে রয়েছে মানানসই ঝুমকো কানের আর হালকা মেকআপ লুক। হালকা কমলা ও সবুজের ছোঁয়ানো শাড়ি আর ছোট্ট টিপেই যেন অপুরূপ বঙ্গ তনয়ার রূপ নিয়েছেন শুভশ্রী।যেকারণে ছবিটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

অবশ্য শুধুই ছবি নয় তেরাঙ্গা চুরি আর হালকা শাড়ি পরে স্বাধীনতা দিবসে ফটোশুটের একটি ভিডিও শহরে করেছেন অভিনেত্রী। যেখানে প্রথমে নিজের সাজ আরো স্পষ্ট করে তুলে ধরেছেন অনুগামীদের কাছে। শেষে জাতীয় পতাকা হাতে নিয়ে হাওয়ায় উড়িয়ে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। আর সাথে ঐক্য ও সম্প্রতি বার্তা দিয়েছেন। ছবি থেকে শুরু করে ভিডিও সমস্তই অল্প সময়ের মধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

প্রসঙ্গত, বিগত বেশ কিছুদিন ধরে বেশ চর্চায় রয়েছেন শুভশ্রী। মা হবার পর স্বাভাবিক নিয়মেই খানিকটা স্বাস্থ্য বেড়ে গিয়েছে অভিনেত্রীর। আর বর্তমানে ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। সেখানে তার পোশাক থেকে শুরু করে মোটা হওয়া নিয়ে প্রায় দিনই ব্যাপক ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button