ছবিবিনোদনভাইরাল

‘ঘুমন্ত বাচ্চার ছবি দিতে নেই’! যুবানের ছবি শেয়ার করতেই নেটিজেনদের উপদেশ মা শুভশ্রীকে

টলিউডের খুদে সেলেব্রিটি যুবানকে (Yuvaan) প্রায় সকলেই চিনে ফেলেছে। শুভশ্রী ও রাজ চক্রবর্তীর (Subhashree Raj Chakraborty) বাড়িতে একেবারে রাজপুত্র সে। আর সোশ্যাল মিডিয়াতে এই ছোট্ট বয়সেই সেলেব্রিটির থেকে কোনো অংশে কম নয় যুবান। ইতিমধ্যেই তার জন্যই তৈরী হয়েছে আলাদা ফ্যান বেস। সোশ্যাল মেডিয়াইতে যুবানের ছবি বা ভিডিওর জন্য অপেক্ষায় থাকেন অনুগামীরা। নতুন ছবি ও ভিডিও শেয়ার হলেই তা মুহূর্তের মত ভাইরাল হয়ে পড়ে।

মা শুভশ্রী সারাদিন বাড়িতেই কাটান ছেলে যুবানের সাথে। আর মাঝে মধ্যেই নানা ছবি ও খেলা থেকে শুরু করে মিষ্টি মুহূর্তের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। কিন্তু এবার যুবানের ছবি শেয়ার করে নেটিজেনদের একরাশ উপদেশ শুনতে হল মা শুভশ্রীকে। কেন? কারণ সম্প্রতি ছোট্ট যুবানের ঘুমন্ত অবস্থার একটি ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

শুভশ্রী Subhashree যুবান Yuvaan

 

ছবিতে দেখা যাচ্ছে চাদর গায়ে দিয়ে দিব্যি মিষ্টি ঘুমে ঘুমাচ্ছে যুবান। সেই ছবি শেয়ার করা মাত্রই হু হু করে ভাইরাল  পরে ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই ৯৪ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ছবিতে। ছবি দেখার পরেই নানা উপদেশ ধেয়ে এসেছে  শুভাশ্রীর উদ্দেশ্যে। অনেকেই শুভশ্রীকে মনে করিয়ে দিয়েছেন যে ঘুমন্ত বাচ্চাদের ছবি দিতে নেই। এতে অমঙ্গল হয়।

শুভশ্রী Subhashree যুবান Yuvaan Comments

এক নেটিজেন লিখেছেন, ‘ঘুমন্ত ছবি তুলতে নেই দিদি’। তো আরেক নেটিজেন সমর্থন করে জানিয়েছেন, ঠিকই বলেছেন বাড়ির বড়রাও তো বোঝাতে পারে! অবশ্য এর বিপরীতে এক নেটিজেনদের মতে এই সমস্ত কুসংস্কার আজকালকার দিনে ২১ শতাব্দীতে কেউ মানে না! তাছাড়া একজনের মতে, আমার ছোট বেলায় অনেক ছবি তোলা হয়েছে ঘুমন্ত অবস্থায়। এখনো বেঁচে আছি কিছুই হয়নি।

যুবান রথযাত্রা Yuvaan Rathyatra

প্রসঙ্গত, দেখতে দেখতে ১০ মাসে পা দিল যুবান। আর এবার ছিল যুবানের প্রথম রথ। কিন্তু মহামারীর কারণে রথযাত্রা পালন করা বা রথের দড়ি  টানা হয়নি ছোট্ট যুবানের। বাড়িতে ঠাম্মির কোলে বসেই রথযাত্রা দেখেছে সে। আর সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন মা শুভশ্রী। সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button