বিনোদনসিনেমা

ভাঙা পা নিয়েই ভাইফোঁটা সেলিব্রেশন, কাটাপ্পাকেও ভাই বানালেন শুভশ্রী, রইল সমস্ত ছবির অ্যালবাম

সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। অভিনয়ের পাশাপাশি তিনি যেভাবে ব্যালেন্স করে নিজের স্বামী, সংসার এবং একরত্তি ছেলে ইউভানকে (Yuvan) সামলান তা নিঃসন্দেহে প্রশংসনীয়। তাই তাকে দেখে অনুপ্রাণিত হয়ে থাকেন তার অসংখ্য অনুরাগীরা। কিন্তু এমন কিছু সবসময় চারপাশে থাকে যারা মানুষের ভালো কাজেও দোষ খুঁজে বার করেন।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির জীবনেও তেমন মানুষের অভাব নেই। এমনিতে সারাদিনের ব্যাস্ততা সামলেও সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করে থাকেন তিনি। আর সেলিব্রেটি বলে কথা! তাই ছবি শেয়ার হতেই ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যে।

কিছুদিন আগেই জন্মদিন ছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির। আর জন্মদিন উপলক্ষে ব্যাপক সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। সেখানে বৌয়ের জন্য ডিজে পার্টির আয়োজন করেছিলেন স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সেই পার্টিতে ভাঙা পা নিয়েই মজা করতে দেখা গিয়েছিল শুভশ্রীকে।

এদিনই প্রথম শুভশ্রী কে ভাঙা পায়ে দেখা গিয়েছিল। তবে তার পা ব্যাথার কারণ জানা যায়নি। এসবের মধ্যে আজ ফের ভাঙা পা নিয়েই ভাইফোঁটার সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়েছিলেন তিনি। যা দেখে রীতিমতো উদ্বিগ্ন শুভশ্রী ভক্তরা। ছবিতে প্রথমেই দেখা যাচ্ছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী জিৎ গাঙ্গুলিকে (Jeet Ganguly) ফোঁটা দিচ্ছেন শুভশ্রী।

এছাড়া অপর দুটিতে ছবিতে আরও দুজনকে ফোঁটা দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তাদের মধ্যে একজন হলেন অনীশ নাথ (Anish Nath) এবং অপরজন হলেন রাজীব (Rajeev)। ছবির ক্যাপশনে ভাইফোঁটা লিখে সবাইকে ট্যাগ করেছেন শুভশ্রী । ছবিতে থাকা রাজীব নামের ব্যাক্তিটি হলেন শুভশ্রীর এক পাতানো দাদা। তাকে দেখে সোশ্যাল মিডিয়ায় বাহুবলী খ্যাত কাটাপ্পার সাথে তুলনা টেনেছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button