বিনোদনভাইরালভিডিও

বিচ্ছেদের দুঃখ ভুলে ফের কাছাকাছি দেব শুভশ্রী! প্রকাশ্যেই প্রাক্তন প্রেমিকের শুভকামনা করলেন যুবানের মা

এই আজ থেকে বছর কয়েক আগেও টলিউডের নম্বর ওয়ান জুটি ছিল দেব (Dev) শুভশ্রীর (Subhashree ganguly)। তাদের একগুচ্ছ হিট ছবি রয়েছে। দেব শুভশ্রীর ছবি এলেই দর্শকে ভরে যেত হল। পর্দায় তাদের রসায়ন আজও মানুষের খুবই প্রিয়। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতে প্রথম বার জুটি বাঁধেন দেব শুভশ্রী। এরপর থেকে তাদের সম্পর্ক ও আরও গভীর হতে শুরু করে। চ্যালেঞ্জের পর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ তেও জুটি বেঁধেছিল এই জনপ্রিয় দুই তারকা।

এই ছবি গুলির পাশাপাশি ছবির গান, এবং সংলাপও মানুষের মুখে মুখে ফিরত। শোনা যায়, অভিনয় জগতে পা রাখবার পর তারা প্রেমের সম্পর্কেও ছিলেন বেশ কিছুদিন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। আর অচিরেই তাদের ব্যক্তিগত জীবনের মতো কর্মজীবনও আলাদা হয়ে যায়। বহু বছর হল আর একসাথে কোনোও ছবিতেই দেখা যায়নি তাদের।

বর্তমানে শুভশ্রী চুটিয়ে সংসার করছেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে, তাদের সন্তান যুবান – ও এখন টলিউডের স্টারকিড। এদিকে অভিনেতা দেবও দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন রুক্মিনী মৈত্রের সঙ্গে৷ এতদিন পর্যন্ত শুভশ্রী এবং দেব পরস্পরকে নিয়ে কোনোও কথা বলেননি, কিন্তু আজ এত বছর পর প্রাক্তন প্রেমিক দেবের জন্য শুভ কামনা করলেন খোদ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

আর দুদিন পরেই মুক্তি পেতে চলেছে দেব এবং বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দোপাধ্যায়ের নতুন ছবি ‘টনিক’। ছবিতে দুই জেনারেশনের অদ্ভুত বন্ধুত্বের গল্পই ফুটে উঠবে। ফের পুরোনো চনমনে দেবকে দেখার জন্য ইতিমধ্যেই কৌতুহলি দর্শকেরা। এবার প্রাক্তন প্রেমিকের নতুন ছবির প্রচার করতে দেখা গেল শুভশ্রীকেও।

 

একটি ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘২৪ ডিসেম্বর আসছে ছোট বড় সবার জন‍্য ‘টনিক’। পরিচালনায় অভিজিৎ সেন, আমার ভীষন প্রিয়। সবাইকে একটাই অনুরোধ, হলে গিয়ে ছবিটি দেখবেন।’ তবে পরিচালকের নাম, ছবির নাম নিলেও দেবের নাম কিন্তু নেননি শুভশ্রী৷ তাই শুভকামনা করলেও দেবের উপর চাপা অভিমান যে শুভশ্রীর জমেই আছে তা আর বুঝতে বাকি নেই কারোরই।

Related Articles

Back to top button