বিনোদন

আজ আপনাকে স্বপ্নে দেখেছি! টলি ডিভা শুভশ্রীর ম্যাজিকে দিশেহারা নাটিজেনরা, ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। টলিউড প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। আর গতবছরই মা হয়েছেন অভিনেত্রী, জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। আর ছেলে যুবানকে (Yuvaan) নিয়েই কেটেছে বেশ কিছুদিন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে শুভশ্রীর ইনস্টাগ্রামে। সেখানে নিজের ও ছেলে যুবানের ছবি শেয়ার করেন মাঝে মধ্যেই। আর সেই সমস্ত ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে। আর জনপ্রিয়তার দৌড়ে এখন থেকেই সেলেব্রিটি হয়ে গিয়েছে ছোট্ট যুবান।

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ৯ মাস মতো হল মা হয়েছেন অভিনেত্রী, আর মাতৃত্বের পর স্বাভাভিক ভাবেই বেশ খানিকটা ওজন বেড়েছে তার। এবং যারা মা হয়েছেন, তারা জানেন প্রকৃতির স্বাভাবিক নিয়মেই মেয়েদের শরীরে এই পরিবর্তন আসে। প্রকৃতির এই পরিবর্তন এসেছে শুভশ্রীর শরীরেও। তার জন্য অভিনেত্রীকে সহ্য করতে হয়েছে অসংখ্য কটাক্ষও।

Subhashree trolled for photoshoot

অভিনেত্রীকে ‘ মুটকি ‘,’ মোটাশ্রী ‘,’ হাতি ‘,’ কুমড়ো ‘,’ নায়িকা হওয়ার অযোগ্য ‘ এহেন নানান মন্তব্য করা হয়েছে। এই প্রথম নয় যুবান হওয়ার পর থেকেই নানান ভাবে বডিশেমিং-এর শিকার হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে এবার এসব মন্তব্যকে কার্যত উড়িয়ে দিয়ে ধামাকাদার কামব্যাক করলেন শুভশ্রী।

 

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। গোলাপি এবং লাল কম্বিনেশনের স্লিট গাউন। কোমরে মানানসই বেল্ট। খোলা চুলে ক্যামেরার সামনে একেরপর এক পোজ দিয়েছেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো ঘাম ছুটেছে অনুরাগীদের। কমেন্টবক্স উপচে পড়েছে প্রশংসায়। কেউ লিখছেন ‘ডিভা’ তো কেউ লিখছেন ‘এক্সপ্রেশন ক্যুইন’।

তবে এই সকলের কমেন্টকে ছাপিয়ে গেছে এক অনুরাগীর মন্তব্যে, তিনি লিখছেন ‘আজ আপনাকে স্বপ্নে দেখেছি, কিন্তু সেলফি তুলতে পারিনা’। প্রিয় অভিনেত্রীকে ফের পুরোনো ফর্মে ফিরতে দেখে বেজায় খুশি অনুরাগীরা। শুভশ্রী এই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘প্রতিটা মুহূর্তে ম্যাজিক দেখুন’।

Related Articles

Back to top button