বিনোদনভিডিওসিনেমা

ঠিক যেন জলহস্তি! জিৎ-এর সাথে ডুয়েট নেচে আবারও নেটিজেনদের কুরুচিকর মন্তব্যের শিকার শুভশ্রী

সোশ‍্যাল মিডিয়ায় (Social Media) ট্রোলিং (Trolling) এখন সেলিব্রিটিদের কাছে যেন একেবারে জলভাত পরিণত হয়েছে। নেটিজেনদের বাঁকা নজর সবসময় যেন ওত পেতে থাকে সোশ্যাল মিডিয়ায়। পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছে সেলিব্রেটিরা সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের পোস্টে পান থেকে চুন খসলে কি না খসলো ব্যাস অমনি শুরু হয়ে যায় নেটিজেনদের চুল চেরা বিশ্লেষণ। মা হওয়ার পর থেকে বিগত ১০ মাস ধরে এমনটাই হয়ে চলেছে টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) সাথেও।

উল্লেখ্য প্রেগন্যান্সির পর খুব স্বাভাবিক কারণেই মেয়েদের শারীরিক গঠনের পরিবর্তন আসে। ব্যাতিক্রম নন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও। আর তাতেই আপত্তি জুড়ে বসেছেন নেটিজেনদের একাংশ। প্রেগন্যান্সির (Pregnancy) পর থেকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যাই পোস্ট করছেন তা দেখেই একের পর এক ধেয়ে আসছে নেটিজেনদের কদর্য মন্তব্য। এইভাবে বারবার বডি শেমিংয়ের মুখে পড়ছেন শুভশ্রী।

মা হওয়ার পর থেকে টানা দশ মাস লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগৎ থেকে নিজেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী। তবে এখন ছোট্ট ইউভানকে (Yuvan) সামলানোর পাশাপাশি ফের ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এর বিচারকের আসনে বসেছেন তিনি। এবারের বিচারকদের মধ্যে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ গাঙ্গুলি (Jit Ganguly) এবং বলিউডের কমেডি কিং গোবিন্দাও।

শুভশ্রী Subhashree trolled for being fat again

সম্প্রতি এই রিয়ালিটি শোয়ে জিৎ -শুভশ্রীর জুটির জনপ্রিয় গান’ মন মাঝি রে’-তে পারফর্ম করে এক প্রতিযোগি। তখন স্বাভাবিকভাবেই জিৎ -শুভশ্রীর কাছেও ওই গানে পারফর্ম করার অনুরোধ জানানো হয়। আর ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিৎ-শুভশ্রী জুটির কেমিস্ট্রি ছিল দেখার মতো। যা দেখে মুগ্ধ হয়ে যায় দর্শকরা। এদিন শুভশ্রীর পরনে ছিল সাইড স্লিট গোলাপি লং গাউন। আর জিৎ পরেছিলেন শিমারি ব্লেজার ও স্নিকার্স।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

কিন্তু তাতেও সমস্যা একদল নেটিজেনদের। ফের বডিশেমিংয়ের মুখে পড়েছেন অভিনেত্রী। তাঁকে উদ্দেশ্য করে লেখা হয়েছে, ‘মনে হচ্ছে যেন জলহস্তি নাচছে’। তবে এবার শুধু শুভশ্রী নন কটাক্ষের মুখে পড়লেন অভিনেতা জিৎ গাঙ্গুলীও। জিৎ-এর উদ্দেশ্যে নেটিজেনদের প্রশ্ন ‘তোমার বাড়িতে বউ থাকতে এসব করছ? ’ আবার কারও মন্তব্য ‘নাচতে পারে না আবার বিচারক হয়েছে’।

Related Articles

Back to top button