বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সুশিক্ষায় শিক্ষিত হতে ছোট থেকেই পশুপ্রেম শিখছে ইউভান, নেটপাড়ায় ভাইরাল মা ছেলের কিউট ভিডিও

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির  প্রথম সারির সুন্দরী অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)।এমনিতে তাঁর অভিনয় নিয়ে নতুন করে কিছুই বলার নেই। তবে এই টলি সুন্দরী শুভশ্রী এখন শুধু নায়িকাই নন, তিনি একজন দায়িত্বশীল স্ত্রী এবং সুপারকুল মাম্মা’ও। অভিনয়ের পাশাপাশি স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং সন্তান ইউভানকে (Yuvan) নিয়ে চুটিয়ে সংসার করছেন তিনি।

রাজ শুভশ্রীর ছেলে একরত্তি ইউভান এখন রীতিমতো সোশ্যাল সেনসেশন। তাকে নিয়ে মা শুভশ্রী কিংবা বাবা রাজ চক্রবর্তী মাঝে মধ্যেই নানান ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সদ্য ইউভেনকে নিয়ে কলকাতার আলিপুর চিড়িযাখানায় পিকনিকের আনন্দে মেতেছিলেন শুভশ্রী।

টলিউড,Tollywood,শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,রাজ চক্রবর্তী,Raj Chakraborty,ইউভান,Yuvan,মিষ্টি মুহূর্ত,Sweet Moment,ভাইরাল ভিডিও,Viral Video

এতবড় একজন সেলিব্রেটি হয়েও সেখানে গিয়ে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই শতরঞ্চি বিছিয়ে শীতের দুপুরে পিকনিকের আনন্দ চেটেপুটে উপভোগ করেছিলেন মা ছেলে। এমনিতে নিজেদের কর্মব্যস্ত জীবনের মাঝেই অবসর মিলতেই ছোট্ট ইউভান কে নিয়ে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন রাজ শুভশ্রী। সেইসব মুহূর্তের ছবি কিংবা ভিডিও ক্যামেরাবন্দি হতেই তা নিমেষে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ইউভানের সাথেই যেন তাঁর সুপারকুল মাম্মাও যেন আরও একেবার ফিরে পান তাঁর পুরনো শৈশব। এদিন ছেলেকে নিজে হাতে পশুপ্রেম শেখাচ্ছিলেন টলি ডিভা। সম্প্রতি ঘুরতে গিয়ে মায়ের কোলে চড়েই বাচ্চা হাতি আর তার মা হাতিকে কচি হাতে আদর করতে দেখা গিয়েছে ইউভানকে। এই ভিডিও দেখে গোটা নেট পাড়া বাহবা দিচ্ছে শুভশ্রীকে।

Subhashree Ganguly teaches Yuvan how to love animal

ছোট্ট হাতি ছাড়াও এদিন ইউভানের মন কেড়েছে মা হাতিটিও। এমনকি ইউভান তো তাকে ‘মাম্মা’ বলেও ডেকে ওঠে। কোনো সাড়া না পেয়েও এক নাগাড়ে মাম্মা বলে ডাকতে ডাকতে গায়ে হাত বোলাতে থাকে পুচকে  ইউভান। অবশেষে মা হাতিটি কান নাড়িয়ে দিতেই হাসি আর ধরে না ইউভানের। মিষ্টি ভিডিওটি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘মাতৃত্ব’। ভিডিওতে নেটিজেনদের পাশাপাশি কমেন্ট করেছেন টলি কুইন কোয়েল মল্লিকও। তিনি লিখেছেন ‘কি মিষ্টি’।

Related Articles

Back to top button