বোনের সাথে দেখা করতে গিয়েই হল বিপদ! করোনায় আক্রান্ত শুভশ্রীর দিদি দেবশ্রীও


আগের বছরের থেকেও ভয়াবহ আকার ধারণ করেছে করোনা ভাইরাস (Corona virus)। পরিস্থিতি ক্রমেই যাচ্ছে হাতের বাইরে। হাসপাতালে ইতিমধ্যেই দেখা দিয়েছে বেডের ঘাটতি। আর এই পরিস্থিতিতেই করোনায় আক্রান্ত হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।

গতবার করোনা মহামারী যখন মারাত্মক আকার ধারণ করেছে তখন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পেটে ছিল যুবান (Yuvaan) । আজ প্রায় ৭ মাস বয়স হতে চলল রাজশ্রী পুত্র যুবানের। কিন্তু আগের বার সাবধানে থেকে বিপদ এড়াতে পারলেও এবারে শেষ রক্ষা হলনা৷ করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

debashree ganguly subhashree ganguly

সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ এল। তবে আমার ছেলে, যুবান সুস্থ আছে। রাজ এই মুহূর্তে ব্যারাকপুরে। আমি বড়িতেই কোয়ারেন্টাইনে আছি। পরিবারের সুরক্ষার কথা মাথায় রেখে আমি সমস্ত কোভিডবিধি মেনে চলছি। সকলকে অনুরোধ করছি, মাস্ক পরুন, স্যানিটাইজ করুন, এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সাবধানে থাকুন।’

debashree ganguly subhashree ganguly

এতদিন পর্যন্ত নির্বাচনের কাজে ব্যস্ত ছিলেন শুভশ্রী পতি রাজ চক্রবর্তী। গত কাল ষষ্ঠ দফার নির্বাচন মিটিয়ে আজই বাড়ি ফিরেছেন রাজ। কিন্তু এরমধ্যেই ফের খারাপ খবর। জানা যাচ্ছে, এবার করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলিও (Debashree Ganguly)।

পয়লা বৈশাখের দিন বোনের সঙ্গে দেখা করতে ডান্স বাংলা ডান্স জুনিয়রের সেটে গিয়েছিলেন দেবশ্রী দেবী, কেননা এই শো-এ বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী৷ কিন্তু আজ থেকেই হঠাৎ স্বাদ গন্ধ হারাতে শুরু করেছেন দেবশ্রী। মনে করা হচ্ছে, বোনের সঙ্গে দেখা করতে গিয়েই এই বিপত্তি ঘটেছে তার। কদিন আগেই গাঁটছড়া বেঁধেছেন দেবশ্রী, একমাস কাটতে না কাটতেই মারণ ভাইরাস করোনায় আক্রন্ত সে। স্বভাবতই চিন্তার ভাঁজ তার পরিবারের কপালেও।