বিনোদনসিনেমা

চোখেমুখে ভয়, কপালে গভীর ক্ষত! রহস্য,রোমাঞ্চে মোড়া শুভশ্রীকে দেখে আঁতকে উঠছে নেটিজেনরা

ইউভানের মা হওয়ার পর পরিচালক সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) নতুন মেডিকেল থ্রিলারধর্মী সিনেমা ‘ডক্টর বক্সী’র (Doctor Bakshi) হাত ধরেই বড় পর্দার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টানটান রহস্য রোমাঞ্চে মোড়া এই সিনেমায় মৃণালিনী সেনের (Mrinalini Sen) নামের এক ট্রাভেল ব্লগারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শুভশ্রীকে। সিনেমায় মূলত গল্পের সূত্রধর হিসাবে দেখা যাবে ইউভানের মাম্মিকে।

উল্লেখ্য এটি পরিচালকের চতুর্থ ছবি। তারই তৈরি আগের একটি ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। এই সিনেমার হাত ধরেই ডাঃ বক্সি চরিত্রের সাথে পরিচয় ঘটেছিল দর্শকদের। সেই চরিত্রটাকেই আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে নতুন মোড়কে, নতুন গল্প নিয়ে এই ছবি তৈরি করছেন পরিচালক। তবে এখানে বলে রাখা ভালো ‘ডাঃ বক্সি’ ছবির সঙ্গে আগের ছবির গল্পের একেবারে মিল নেই।

সমাজে চিকিৎসকদের স্থান ভগবানের পরেই।কিন্তু তাদের মধ্যেও এমন এক শ্রেণির চিকিৎসক আছেন যারা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন। এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প বলবে ‘ডক্টর বক্সী’। এই সিনেমায় চিকিৎসক বক্সীর ভূমিকায় থাকবেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। এছাড়াও এই ছবিতে থাকবেন অভিনেত বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

জানা গেছে ইতমধ্যেই শুরু হয়েছে এসএমভি স্টুডিওর ব্যানারেই তৈরি এই ছবির শুটিং। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘ডাঃ বক্সী’র একটি মোশন পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বলিউডি কায়দায় তৈরি এই মোশন পোস্টারে দেখা যাচ্ছে হাতে রক্তমাখা ছুরি নিয়ে বসে রয়েছেন শুভশ্রী ওরফে ডক্টর মৃণালিনী। তাঁর কপালের একপাশে রয়েছে গভীর ক্ষত। চোখে মুখে ফুটে উঠেছে ভয়,বিস্ময় মিশিয়ে এক অবাক চাউনি।

 

 

এই পোস্টারের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘শহরের অলিগলিতে প্রতিনিয়ত কত ক্রাইম ঘটে, কখনও ভেবে দেখেছেন কি আপনি না চাইলেও সেই ক্রাইমের শিকার হয়ে যেতে পারেন! আসছে থ্রিলার ডাঃ বক্সী।’ শুভশ্রীর এই পোস্টারের কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য অনুরাগীদের শুভেচ্ছা বার্তা।

 

 

Related Articles

Back to top button