বিনোদনসিনেমা

বিয়ে করলেই কেরিয়ার শেষ! নিন্দুকদের মুখে ঝামা ঘষে গর্ভাবস্থাতেই ৩টি সিনেমা করেছেন শুভশ্রী

এই মুহূর্তে টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ইদানিং শুভশ্রী মানেই একগুচ্ছ ছকভাঙা বাংলা সিনেমা। বরাবরই তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ হয়েছেন বাংলার সিনেমাপ্রেমীরা। প্রায় ১৬ বছরের কেরিয়ারে কাজ করেছেন একাধিক সুপারহিট সিনেমায়। তবে শুভশ্রী এখন শুধুমাত্র একজন অভিনেত্রী নন সেইসাথে তিনি হলেন যত্নবান স্ত্রী এবং দায়িত্বশীল স্ত্রী।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর একটি সাক্ষাৎকার। সেখানে অভিনেত্রী জানিয়েছেন প্রযোজক পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সাথে তার সম্পর্কের শুরু থেকে শুরু করে জীবনে ছোট্ট একরত্তি ইউভান (Yuvan) আসার অভিজ্ঞতাসহ নানান অজানা কাহিনী। প্রসঙ্গত রাজ শুভশ্রীর রূপকথার গল্প শুরু হয়েছিল ২০১৬ সালে। সেসময় অভিমান সিনেমার শুটিং করতে গিয়েই পরিচয় হয়েছিল রাজশ্রী জুটির।
Raj Subhashree Anniversary
সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। তাই শুভ কাজে দেরি না করে পরের বছরই অর্থাৎ ২০১৭ সালে বাগদান সেরেছিলেন তারা।আর তার পরের বছরেই অর্থাৎ ২০১৮ সালে চার হাত এক হয়েছিল দুজনের। রাজের সাথে শুভশ্রীর সম্পর্কটা ঠিক কেমন? সম্প্রতি বলিউড বাবলকে  দেওয়া সেই সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ‘সবটাই ভীষণ সহজাত ঠিক নদীর প্রবাহের মত।
Subhashree Ganguly & Raj Chakraborty
এরপরেই স্মৃতির পাতায় ডুব দিয়ে অভিনেত্রী জানান ‘অভিমান ছবির কাজ করার পরই বিষয়টা ঘটে। ও এসে আমাকে ওর মনের কথা জানায়, আমি ভাবিনি ওকে নিয়ে আমি যেমনটা ভাবি একই রকম ও-ও ভাবে। কিন্তু রাজ যে এভাবে এসে আমায় মনের কথা বলবে, বুঝিনি। আমাকে সোজা বউ হওয়ার প্রস্তাব দিয়েছিল। আমি হ্যাঁ বলেছিলাম।’
 শুভশ্রী জানান মাত্র ১৭ বছর বয়সেই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। সে সময় অনেকের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাকে। আসলে সকলের মধ্যে একটা বদ্ধমূল  ধারণা রয়েছে বিয়ের পরেই অভিনেত্রীদের কেরিয়ার  শেষ হয়ে যায়।  কিন্তু মানুষের সেই ধারণাই ভুল প্রমাণ করেছেন শুভশ্রী। যদিও তাকেও শুনতে হয়েছিল নানা ধরনের কটাক্ষ। কেউ কেউ বলেছিলেন ‘একজন অভিনেত্রীর কেরিয়ার মাত্র ১০ বছরে বিয়ে হয়ে গেলেই তুমি শেষ’।
কিন্তু শুভশ্রী বিয়ের পরে তো বটেই গর্ভবতী (Pregnant) অবস্থাতেও করেছিলেন সিনেমার শুটিং (Cinema Shooting)। এপ্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন ‘আমি গর্ভবতী থাকাকালীন তিনটি ছবির শ্যুটিং করেছিলাম। কিন্তু তখন জানতাম না যে আমি কনসিভ করেছি’। তাই গোটা বিষয়টাই শুভশ্রীর কাছে বেশ মজার ছিল। ১৪ ফেব্রুয়ারি হাবজি গাবজি সিনেমার  শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী হটাৎ করেই টেস্ট করে দেখেন রিপোর্ট পজিটিভএসেছে। তাই প্রথমে চমকে গেলেও অভিনেত্রীর কাছে ব্যাপারটা আনপ্ল্যানেড হলেও দারুন ছিল।

Related Articles

Back to top button