বিনোদনভাইরালভিডিও

রাতের পার্টিতে ঘনিষ্ট রাজ শুভশ্রী! একেঅপরকে জড়িয়ে ধরে চুম্বনে লিপ্ত দুজন, মুহূর্তে ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই মা হয়েছেন টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়েই এখন অধিকাংশ সময় কাটাচ্ছেন রাজশ্রী জুটির।

ইউভানের জন্য আজকাল নিজেদের জন্য সময়ই পাননা তারকা জুটি। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। তবে কতদিন আর নিজেদের ঘরে আটকে রাখা যায়? তাই বছর শেষে ফুরফুরে মেজাজে পার্টিতে মজেছিলেন এই তারকা জুটি।বছর শেষে তাই একটু নিজেদের জন্য সময় বের করে শহরের বিখ্যাত নাইট ক্লাবে পৌঁছে গেলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজেদের সোশ্যাল মিডিয়ায় নিজেরাই সেই রাতের কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন। নাচা গানার পাশাপাশি পার্টিতে চলেছে মদের ফোয়ারা, সব মিলিয়ে শহরের অভিজাত পাবেই জমিয়ে পার্টি করেছেন টলিউডের সেলিব্রিটি কাপল। তাদের এই পার্টির ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। এবার সম্ভবত এই পার্টিরই একটি ছোট্ট ভিডিও প্রকাশ পেয়েছে। যা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Raj chakraborty Subhashree ganguly

সম্প্রতি টলি প্ল্যানেট নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে একটি পার্টির ভিডিও দেখা যাচ্ছে। আর পার্টিতে একেবারে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলিকে। দুজনেই নাচতে নাচতে উত্তেজিত হয়ে একেঅপরকে জড়িয়ে ধরে চুম্বন করছেন। একবার নয় বারবার চুমু খাচ্ছেন একেঅপরকে,আর এই চুম্বনের ঘটনা ক্যামেরাবন্দি করেছেন কোনো এক ব্যক্তি। সেই ভিডিওই শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হবার পর থেকেই তা এখন ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button