বিনোদনভাইরালভিডিও

কোনোও অহংকার নেই! মাঠে নেমে গ্রামের বাচ্চাদের সাথে জমিয়ে ক্রিকেট খেললেন যুবানের মা শুভশ্রী

টলিউডের প্রথম সারির নায়িকাদের কথা উঠলে সবার প্রথমেই আসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) নাম। টলিউডে দীর্ঘদিনের কেরিয়ারে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। সুপারস্টার অভিনেতা জিৎ,দেব, হিরণ, অঙ্কুশ সকলেরই নায়িকা হয়েছেন তিনি। এখন তাকে টলিপাড়ার ফার্স্ট লেডি বললেও ভুল হয়না। কেননা বিখ্যাত টলি পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সাথে সাতপাক ঘুরে এখন রাজ রাজত্ব সবই তার। বছর খানেক হল মা হয়েছেন তিনি। অভিনেত্রীর একমাত্র পুত্র যুবান এখন রীতিমতো সেলিব্রিটি।

তবে একদিনে আজ এই জায়গায় পৌঁছাননি শুভশ্রী গাঙ্গুলি। টলিউডে তার কোনোও চেনা পরিচিত ছিল না, যে তাকে ঠিক জায়গা করে দেবে। বর্ধমানের সাধারণ ঘরের একজন মেয়ে থেকে আজকের শুভশ্রী গাঙ্গুলি হয়ে ওঠার পিছনে রয়েছে বিশাল স্ট্রাগল। বহু চড়াই-উতরাই পেরিয়ে আজ ইন্ডাস্ট্রিতে ১৫ বছরের বেশি সময় ধরে রাজ করছেন তিনি

তবে এত বড় একজন অভিনেত্রী হয়ে যাওয়ার পরেও তার বিন্দুমাত্র অহংকার নেই৷ স্বভাবে ভীষণ হাসি খুশি শুভশ্রী সময় পেলেই বন্ধুদের সাথে এদিক ওদিক চলে যান। কখনো সময় কাটিয়ে আসেন রাজের গ্রামের বাড়ি হালিশহরে। বাচ্চাদের কোলে তুলে নিয়ে ভরিয়ে দেন আদরে। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে এক্কেবারে কোমর বেঁধে ব্যাট হাতে নিয়ে গ্রামের বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে তাকে৷ কোনোও শ্যুট করতেই হয়ত গ্রামে গিয়েছিলেন তিনি, তবে কাজের ফাঁকে সেখানকার বাচ্চাদের সাথে আনন্দে মেতে মাঠে নেমে ক্রিকেট খেলতে শুরু করেন অভিনেত্রী। বলে বলে ৪ ৬ ও মারতে দেখা গেল তাকে। সকলের সঙ্গে খেলতে দেখা গিয়েছে। খেলার সময় অভিনেত্রীর পরনে ছিল জিন্সের প্যান্ট, ডেনিম জ্যাকেট এবং কালো টপ আর পায়ে স্নিকার্স। বাচ্চারাও তার সাথে খেলতে পেরে বেশ মজা পেয়েছে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button