বিনোদন

প্রয়োজনে রাত তিনটেতেও ফোন করবি, আমি সব সময় আছি! নুসরতকে পাশে থাকার বার্তা দিলেন শুভশ্রী

হঠাৎ একদিন নুসরত জাহানের ( Nusrat Jahan) মা হওয়ার খবরে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। প্রথমে গুঞ্জন মনে হলেও ধীরে ধীরে জানা গেল, এই খবর এক্কেবারেই সত্যি। যেকোনো মেয়ের মা হওয়ার সময়কাল তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হয়। কিন্তু এই সময়ের মধ্যেই নুসরতের জীবনের উপর দিয়ে কার্যত ঝড় বয়ে যায়।

কেননা তার কদিন আগে থেকেই নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে উঠে আসছে একাধিক প্রশ্ন। স্ত্রী নুসরতের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা আগেই করেছিলেন নিখিল। কিন্তু অভিনেত্রী যে বিয়েটাকেই মিথ্যে বলেছেন, এরপর থেকেই টলিপাড়ার হট টপিক হয়ে পড়েছে নুসরত-নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা। সম্পর্কের ফাটলের পর থেকেই একেঅপরের সাথে থাকা তো দুরস্ত দেখা পর্যন্ত করেননি দুজনের কেউই।

Nusrat Jahan Nikhil Jain

এদিকে মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর কিছুদিনের মধ্যেই তার কোল জুড়ে আসবে ফুটফুটে শিশু। তবে এক্ষেত্রে নিখিল আগেই জানিয়ে দিয়েছেন এই বাচ্চা তার নয়। এদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক কারোরই আর অজানা নেই। গর্ভাবস্থায় নুসরত যে যশের সাথেই থাকছেন তার অসংখ্য প্রমাণ দুজনের সোশ্যাল মিডিয়া থেকেই স্পষ্ট।

তবে এর জেরে হবু মা নুসরতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছে মিমের ছড়াছড়ি, কটু মন্তব্য, নোংরা ইঙ্গিতে বারংবার জেরবার করা হয়েছে অভিনেত্রীকে। ‘বন্ধু’ হিসেবে প্রাণের বোনুয়া মিমিকেও খুব বেশি পাশে পাননি নুসরত। এবার এই সমস্ত বিষয় নিয়েই মুখ খুললেন সদ্য মা হওয়া অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।

Yash Dasgupta Nusrat Jahan

শুভশ্রী জানান নুসরত মা হবেন এই খবর পাওয়া মাত্রই সাংসদ অভিনেত্রীকে ফোন করেছিলেন তিনি।এক সন্তানের মা শুভশ্রী মাতৃত্বকালের পরবর্তী সময়কাল নিয়ে নানান পরামর্শ দিয়েছে তাকে। হবু মাকে শুভশ্রী জানিয়েছেন, “ফোন করেই ওকে বলেছি আমি যেহেতু অভিজ্ঞ মা তাই যদি দরকার হয় তুই রাত তিনটেতেও আমাকে ফোন করতে পারিস। আমি আছি।” এদিকে বন্ধু হিসেবে নুসরতের পাশে রয়েছেন শ্রাবন্তী, তনুশ্রীও। দূরে থেকেও বোনুয়ার ভালো চাইতে ভুলছেন না মিমিও।

Related Articles

Back to top button