বিনোদন

তুই নাচন কোদন, লাফ ঝাঁপ করে যা টাকা পাস আমি একটা হাসিতে পাই! অঙ্কুশকে ধুয়ে দিলেন শুভশ্রী

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhasree Ganguly) প্রাণখোলা হাসির জন্য তিনি বিখ্যাত। গতবছরই মা হয়েছেন অভিনেত্রী। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

এই রিয়ালিটি শোতে বিচারকের আসনে শুভশ্রী আর সঞ্চলনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush hazra) । এমনিতে দুজনের মধ্যে দারুণ সম্পর্ক। কিন্তু মাঝেমধ্যে সঞ্চালনা করার সময় অঙ্কুশ বেশ মজা করে থাকেন। ‘ডান্স বাংলা ডান্সের’ মঞ্চেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির হাসি নকল করে দেখাচ্ছিলেন। আর তাতেই বেজায় চটলেন শুভশ্রী।

অঙ্কুশের ইয়ার্কির জবাবে অনস্টেজ শুভশ্রী সাফ জানান, “তুই এত লম্ফ জম্ফ নাচন কোদন করে যত টাকা পাস, আমি এক হাসিতেই তা পাই। ” যদিওবা অভিনেতা অঙ্কুশ বিষয়টিকে স্বতঃস্ফূর্তভাবেই নিয়েছেন এবং পরেও অভিনেত্রীর হাসি নকল করে গিয়েছেন। কিন্তু অভিনেতা বিষয়টিকে গুরুত্ব না দিলেও, রেগে গিয়েছেন তাঁর অনুরাগীরা।

‘ডান্স বাংলা ডান্সের’ সেটে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর মজা নিয়ে সমালোচনা শুরু করল নেটিজেনরা। কিছু জনের কাছে এটি মজার হলেও, অনেকেই ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রীর কথাতে।তবে তাদের হয়ত জানা নেই শুভশ্রী এবং অঙ্কুশ বহু পুরনো বন্ধু। তাঁরা একজন আরেকজনের কথায় যে কিছু মনে করবেন না, সেটা বলা বাহুল্য।

কিন্তু ভালো বন্ধু হলেও কোনো ক্ষেত্রে ইয়ার্কি মাত্রা ছাড়ালে তা মানতে নারাজ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এর আগেও যতবারই শুভশ্রীকে নিয়ে অঙ্কুশ মজা করেছে, ততবারই তার মোক্ষম জবাব দিয়েছেন শুভশ্রীও।  এবারেও তার অন্যথা হল না। অনেকের কাছেই অঙ্কুশের সঞ্চণা অতিরিক্ত লাগে ,তারা যদিও অভিনেত্রীকে সমর্থনই করেছেন।

Related Articles

Back to top button