বিনোদনসিনেমা

মা হওয়ার পর বড় পর্দায় কামব্যাক শুভশ্রীর ! অঙ্কুশের সাথে জুটি বাঁধছেন যুবানের মম্মা

অনেকদিন বড় পর্দায় দেখা মেলেনি তার। কারণ জনপ্রিয় নায়িকার আগেও তিনি যে একজন ‘মা’ সেটিই প্রমাণ করে দিয়েছেন রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। খুদে যুবানের জন্য নিবেদিত প্রাণ তিনি। বড় পর্দা, লাইম লাইট, ক্যামেরা, থেকে ছুটি নিয়ে কেবলমাত্র ছেলের দিকেই সমস্ত ধ্যান দিয়েছেন গত একবছর।

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ৯ মাস মতো হল মা হয়েছেন অভিনেত্রী, আর মাতৃত্বের পর স্বাভাভিক ভাবেই বেশ খানিকটা ওজন বেড়েছে তার। এবং যারা মা হয়েছেন, তারা জানেন প্রকৃতির স্বাভাবিক নিয়মেই মেয়েদের শরীরে এই পরিবর্তন আসে। প্রকৃতির এই পরিবর্তন এসেছে শুভশ্রীর শরীরেও। তার জন্য অভিনেত্রীকে সহ্য করতে হয়েছে অসংখ্য কটাক্ষও।

Subhashree trolled for photoshoot

অভিনেত্রীকে ‘ মুটকি ‘,’ মোটাশ্রী ‘,’ হাতি ‘,’ কুমড়ো ‘,’ নায়িকা হওয়ার অযোগ্য ‘ এহেন নানান মন্তব্য করা হয়েছে। এই প্রথম নয় যুবান হওয়ার পর থেকেই নানান ভাবে বডিশেমিং-এর শিকার হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে এসব কথায় কান না দিয়ে নিজেকে ধীরে ধীরে গ্রুম করছিলেন অভিনেত্রী সকলের চোখের আড়ালে।

এবার তার কামব্যাকের পালা। সকল ট্রোলারদের সন্তর্পণে কাজ দিয়েই বুঝিয়ে দিলেন অভিনেত্রী, ঘর
সংসার সামলেও কাজ করা যায়। এদিন ইন্সটাগ্রামে অভিনেত্রী শুভশ্রী সুখবর জানিয়ে শেয়ার করলেন তার আসন্ন ছবির ফার্স্ট লুক। বাবা যাদবের পরিচালনায় অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

আজ থেকেই এই ছবির শ্যুট শুরু হল, এমনটাও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে, শুভশ্রী আর অঙ্কুশের এই ছবি সুপার ন্যাচারাল গল্প নিয়েই তৈরি হয়েছে। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শুভশ্রী-অঙ্কুশ। এই ছবির প্রায় ৭ বছর পর ফের এই জুটিকে দেখা যাবে বড়পর্দায়।

Related Articles

Back to top button