বিনোদন

আমার বাচ্চার জন্মদিন! যুবান নয় কেক কেটে পোষ্য কুকুরের বিশেষ দিন পালন করলেন শুভশ্রী

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhasree Ganguly) । গতবছরই মা হয়েছেন অভিনেত্রী। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

শুভশ্রী রাজের সন্তান যুবান (Yuvaan) কিন্তু এখন ছোটখাটো সেলিব্রিটি। তাকে একটিবার দেখার জন্য মুখিয়ে থাকে পুচকের অনুরাগীরা। মাঝেমধ্যেই যুবানের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী। কিন্তু এর আগে কখনোই তিনি জানাননি তার আরও একটি সন্তান রয়েছে, তার নাম জিলাটো (zillato)। শুভশ্রীর এই পোষ্য কুকুরকে সন্তান স্নেহেই লালন করেন তিনি।

চিহুয়াহুয়া প্রজাতির সারমেয় জিলাটোই হল ‘রাজশ্রী’র প্রথম সন্তান। এখন যুবানের খেলার সাথীও সে। জিলাটো মা (শুভশ্রী), দাদাকে (যুবান) ছাড়া এক মুহূর্তও থাকতে পারেনা। আন্তর্জাতিক পরিবেশ দিবসে যখম শুভশ্রী ও যুবান গাছ লাগাচ্ছিলেন তখন তাদের সঙ্গে জিলাটোও উপস্থিত ছিল ।

সম্প্রতি জিলাটো পা দিল ৮ বছরে। আর বেবির জন্মদিনে তাকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী। কেক কেটে জিলাটোর জন্মদিন পালন হল। ডগফুট, কেক পেয়ে বেজায় খুশি জিলাটো। আর অভিনেত্রী তার একটি রিল ও বানিয়েছেন যেখানে দেখা যাচ্ছে সে কখনো যুবানের সঙ্গে খেলছে, আবার কখনো সারা ঘর দৌড়াদৌড়ি করে বেড়াচ্ছে। শুভশ্রীর কাছে আদর খাওয়ার ছবিও ধরা পড়েছে। অনেকেই হয়ত জিলাটোকে বাচ্চা বলায় কটাক্ষ করবেন, কিন্তু পশু প্রেমটাও কিন্তু একই ভাবে দরকারি।

Related Articles

Back to top button