বিনোদন

‘আগে ভুড়ি কমাও, ছ’মাসের প্রেগন্যান্ট লাগছে!’ ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফের কটাক্ষের শিকার শুভশ্রী

বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। টলিউড প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। আর গতবছরই মা হয়েছেন অভিনেত্রী, জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। আর ছেলে যুবানকে (Yuvaan) নিয়েই কেটেছে বেশ কিছুদিন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে শুভশ্রীর ইনস্টাগ্রামে। সেখানে নিজের ও ছেলে যুবানের ছবি শেয়ার করেন মাঝে মধ্যেই। আর সেই সমস্ত ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে। আর জনপ্রিয়তার দৌড়ে এখন থেকেই সেলেব্রিটি হয়ে গিয়েছে ছোট্ট যুবান।

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ বিচারকের আসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ৯ মাস মতো হল মা হয়েছেন অভিনেত্রী, আর মাতৃত্বের পর স্বাভাভিক ভাবেই বেশ খানিকটা ওজন বেড়েছে তার। এবং যারা মা হয়েছেন, তারা জানেন প্রকৃতির স্বাভাবিক নিয়মেই মেয়েদের শরীরে এই পরিবর্তন আসে। প্রকৃতির এই পরিবর্তন এসেছে শুভশ্রীর শরীরেও। তার জন্য অভিনেত্রীকে সহ্য করতে হয়েছে অসংখ্য কটাক্ষও।

অভিনেত্রীকে ‘ মুটকি ‘,’ মোটাশ্রী ‘,’ হাতি ‘,’ কুমড়ো ‘,’ নায়িকা হওয়ার অযোগ্য ‘ এহেন নানান মন্তব্য করা হয়েছে। এই প্রথম নয় যুবান হওয়ার পর থেকেই নানান ভাবে বডিশেমিং-এর শিকার হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে সেসবকে তোয়াক্কা না করে একটু একটু করে পুরোনো ছন্দে ফেরার চেষ্টা করছিলেন শুভশ্রী। কিন্তু প্রতি মুহূর্তেই তার দিকে ধেয়ে আসছে কেবলই কটাক্ষ।

এবার ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা। শুভশ্রী এবং অঙ্কুশ বহু পুরনো বন্ধু। সম্প্রতি অঙ্কুশের সাথে জনপ্রিয় বলিউড গানে কোমর দোলাতেই ফের বডি শেমিং এর শিকার হন অভিনেত্রী। নীল বডিহাগিং ওয়ানপিসে বেশ সেক্সি দেখাচ্ছিল শুভশ্রীকে। এবার এক জৈনক নেটিজেন তাকে তাক করে বললেন, ভুড়ি কমিয়ে নাচুন, আপনাকে ছয় মাসের প্রেগন্যান্ট লাগছে। গত কয়েকদিন ধরেই লাগাতার কটুকথা শুনেও থামার পাত্রী নন তিনি, জিমের সাথে তাল মিলিয়ে সামলাচ্ছেন ছোট্ট যুবানকেও, সামলাচ্ছেন নিজের কাজও।

Related Articles

Back to top button