খবরবিনোদনভাইরালভিডিও

নোংরামো করার আগে স্বামী সন্তানের কথা ভাবুন! অঙ্কুশের সাথে নেচে নোংরা কটূক্তির শিকার শুভশ্রী

সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং (Social Media Trolling) দিনে দিনে বেড়েই চলেছে। বিশেষত ফিল্ম ইন্ডাস্ট্রির সেলিব্রিটিদের নিয়ে ট্রোলিংয়ের অন্ত নেই। সম্প্রতি টলিউডের নায়িকা শুভশ্রী গাঙ্গুলিকে (Subhashree Ganguly) আবারও নেটপাড়ায় ট্রোলিংয়ের শিকার হতে হল। যার নেপথ্যে রয়েছে অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সাথে অভিনেত্রীর ডান্স বাংলা ডান্সের মঞ্চে একটি নাচের পারফর্মেন্স। যেটির কারণে নোংরা কটূক্তি করা হয়েছে অভিনেত্রীকে।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী।  ইউভানের মা হবার পর প্রায় ১ বছর কাজের থেকে আলাদাই ছিলেন অভিনেত্রী। ম হওয়ার কারণে স্বাভাবিকভাবেই বেড়েছে ওজন, যা নিয়ে ইতিমধ্যেই একাধিকবার নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। তবে সেসবে কান না দিয়ে ধীরে ধীরে ব্যাক টু শেপ এ ফিরছেন অভিনেত্রী। কিন্তু তাও পান থেকে চুন খসলেই শুরু হচ্ছে চুল চেরা বিশ্লেষণ আর নোংরা ট্রোলিংয়ের।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সে সঞ্চালকের ভূমিকায় থাকা অভিনেতা অঙ্কুশ হাজরার সাথে একটি নাচের পারফর্মেন্স দিয়েছেন শুভশ্রী। ‘আমি শুধু চেয়েছি তোমায়’ রোমান্টিক গানে নাচতে দেখা গেছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। কিন্তু সেখানেও নেটিজেনদের আপত্তি। রোমান্টিক ডান্স দেখে নেটিজেনদের নোংরা কটূক্তি ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে।

নেটিজেনরা মন্তব্য, ‘বিবাহিত হয় অবিবাহিত ছেলের সাথে এভাবে রোম্যান্স করতে পারেন না আপনি। আপনার কি লজ্জা লাগে না’! এমনকি নোংরা মানসিকতার পরিচয় দিয়ে নেটিজেনরা বলেছেন, ‘মনে রাখবে তোমার একটা সন্তান রয়েছে’। এভাবেই নানা কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। এই নিয়ে ডান্স বাংলা ডান্সার মঞ্চেই একাধিকবার ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, মঞ্চে বিচারকের আসলে টলিউডের জিৎ, শুভশ্রী ও বলিউডের গোবিন্দাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শোতে। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। বিচারক হলেও মাঝে মধ্যেই স্পেশাল পারফর্মেন্স দিতে দেখা যায় অভিনেত্রীকে। কখনো জিৎ এর সাথে তো কখনো গোবিন্দার সাথে নাচতে দেখা গিয়েছে শুভশ্রীকে। কিন্তু দিনে দিয়েন এই ট্রোলিং যেন মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। যদিও এসব দিকে খুব একটা নজর দিতে চাননা  অভিনেত্রী। তাঁর মতে, ‘এদের কাজ কর্ম নেই, কিছু একটা করতে হবে কিন্তু নেতিবাচক ও হতাশাগ্রস্ত তাই এভাবে ট্রোলিং করে যায়।

Related Articles

Back to top button