যুবান কি বুকের দুধ খায়! প্রশ্নের অকপট উত্তর দিলেন রাজ পত্নী শুভশ্রী গাঙ্গুলি


নাহ স্বস্তির দিন শেষ। গতবার করোনা মহামারী যখন মারাত্মক আকার ধারণ করেছে তখন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) পেটে ছিল যুবান (Yuvaan) ।  আজ প্রায় ৭ মাস বয়স হতে চলল রাজশ্রী পুত্র যুবানের। কিন্তু আগের বার সাবধানে থেকে বিপদ এড়াতে পারলেও এবারে শেষ রক্ষা হলনা৷ করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

নির্বাচনের কাজের জন্য এই কঠিন সময়েও রাজকে পাশে পাচ্ছেননা শুভশ্রী। কাছে নেই যুবানও। তাই বোরডোম কাটাতে এদিন ভক্তদের সঙ্গে ‘প্রশ্ন উত্তরের’ খেলায় মেতেছিলেন যুবানের ‘মম্মা’।আর অভিনেত্রী একবার সমস্ত প্রশ্নের উত্তর দেবেন বলা মাত্রেই একের পর এক প্রশ্ন বাণ ধেয়ে আসতে থাকে তার দিকে। উঠে আসে নানান রকমের ব্যক্তিগত, পেশাগত প্রশ্ন। আর খুব দক্ষতার সঙ্গেই সব প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। এমনকি নিজের কাছের মানুষরাও অভিনেত্রীকে নানান রকম প্রশ্ন করেছেন।

তার প্রিয় ছবি, প্রিয় খাবার, রাজের সঙ্গে বিয়ের আগের ছবি, প্রিয় হলিউড অভিনেত্রীর নাম এমন নানাবিধ সব প্রশ্নের মধ্যে উঠে এসেছিল এই প্রশ্নটিও, “যুবান ব্রেস্টফিড করে?” এই প্রশ্নের উত্তর অকপটেই দেন অভিনেত্রী। তিনি লেখেন, “৬ মাস বয়স পর্যন্ত যুবান ব্রেস্টফিড করত”।

এছাড়াও, আর এই প্রশ্নোত্তর পর্বে শুভশ্রীর কাছে প্রশ্ন রেখেছেন বন্ধু অঙ্কুশও। অঙ্কুশের প্রশ্ন, ‘ গ্ল্যামার বাড়ল কি করে তোর?’ এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘তোর ছোঁয়া পেয়ে অঙ্কুশ’। আসলে অঙ্কুশ বরাবরই হাসি মজা করতে বেশ ভালোবাসে। তাই বান্ধবীর প্রশ্নোত্তর পর্বে মজার সুযোগ হারাতে চায়নি অভিনেতা অঙ্কুশ।

শুভশ্রীর উত্তর দেখেও অবশ্য ঠাট্টা শেষ হয়নি অঙ্কুশের। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রীর জন্য একটা দারুন রিপ্লাই দিয়েছেন অভিনেতা। শুভশ্রীর স্ত্রীর ছবির সাথে লিখেছেন, ‘যাহ নটি’। তাহলেই বুঝুন কেমন আড্ডাবাজ দুজন। আসলে এটাই হল ভালো বন্ধুত্বের উদাহরণ।